30 C
Dhaka

নিজের মেয়েকে চার বছর লাগাতার ধ-র্ষ-ণে-র দায়ে বাবা গ্রেপ্তার

প্রকাশিত:

সিলেটের গোলাপগঞ্জে বছরের পর বছর ধরে নিজের মেয়েকে লাগাতার ধ-র্ষ-ণে-র দায়ে পাষন্ড বাবাকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯ ইসলামপুর ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল। ১৩ বছর বয়সী কিশোরী মেয়েকে বিগত চার বছর ধরে ধ-র্ষ-ণ করে আসছিলেন গ্রেপ্তারকৃত ব্যক্তি।

গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম হেলাল আহমদ ভুলন। মধ্যবয়সী ভুলনের বয়স ৫৫ বছর। তিনি উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের পশ্চিম বুটিয়াপাড়া গ্রামের মৃত আসকার আলীর ছেলে।

ধ-র্ষ-ণে-র শিকার কিশোরীর মা প্রবাসে থাকার সুযোগ কাজে লাগিয়ে বিগত চার বছর ধরে নিজের মেয়েকে ইচ্ছার বিরুদ্ধে ধ-র্ষ-ণ করে আসছিলেন অভিযুক্ত হেলাল আহমদ। সম্প্রতি মেয়েটির মা সৌদি আরব থেকে দেশে ফেরেন। কিন্তু স্ত্রীকে বাড়িতে থাকতে দেবেন না বলে সাফ জানিয়ে দেন হেলাল আহমদ।

স্বামীর ঘরে থাকতে না পেরে সন্তানকে নিয়ে নিজের বাবার বাড়িতে চলে যান ভিকটিমের মা। সেখানে যাওয়ার পর তিনি মেয়ের শারীরিক পরিবর্তন লক্ষ্য করেন। এক পর্যায়ে অসুস্থতা অনুভব করলে বাবা কর্তৃক ইচ্ছার বিরুদ্ধে ধ-র্ষ-ণে-র কথা মাকে জানায় ভিকটিম। মেয়ের কাছে সবকিছু জানার পর মা নিজেই বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৯ এর মিডিয়া কর্মকর্তা আফসান আল আলম জানান, ভিকটিমের মা বাদী হয়ে অভিযোগ দায়ের করেন গোলাপগঞ্জ মডেল থানায়। অভিযোগের পরিপ্রেক্ষিতে সম্প্রতি র‌্যাব-৯ ধ-র্ষ-ক বাবাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর পরবর্তী আইনি ব্যবস্থা নেয়ার জন্য গ্রেপ্তারকৃত আসামীকে গোলাপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

এ বিষয়ে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img