31 C
Dhaka

পেটের ভেতর অভিনব উপায়ে ইয়াবা পাচারকালে আটক ১

প্রকাশিত:

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ২৮০০ পিস ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম দেলোয়ার হোসেন দেলু। বয়স আনুমানিক ৩৮ বছর। তিনি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলাধীন ভোলাকোট ইউনিয়নের আতাকরা গ্রামের বাসিন্দা। তিনি আকুর উদ্দিন বেপারী বাড়ির আবুল খায়েরের ছেলে। বুধবার, ৯ নভেম্বর আনুমানিক রাত ১০টায় ফেনী-নোয়াখালী মহাসড়কের চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতালে সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে নোয়াখালী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ১০টার দিকে বেগমগঞ্জের চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতালের সামনে অভিযান পরিচালনা করে জেলা মাদকদ্রব্য অধিদপ্তর।

অভিযানে কক্সবাজার থেকে ছেড়ে আসা জোনাকি সার্ভিসের একটি বাসে তল্লাশি চালানো হয় এবং মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেন দেলুকে গ্রেফতার করা হয়। এ সময় তার সঙ্গে থাকা ব্যাগে তল্লাশি চালানো হলে ১৫০০ পিস ইয়াবা পাওয়া যায়। পরে এক্সরে করে তার পেটের ভেতরে অভিনব উপায়ে লুকিয়ে রাখা আরও ১৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর পর বৃহস্পতিবার সকালে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বলেও জানা গেছে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img