23 C
Dhaka

পেটের ভেতর ৯ লাখ টাকার ইয়াবা! রাজধানীতে নারীসহ আটক ২

প্রকাশিত:

অভিনব উপায়ে পেটের ভেতরে করে ইয়াবা পাচারকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে এক নারীসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে এলিট ফোর্স র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ১৮০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় যার আনুমানিক মূল্য ৯ লাখ টাকা।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” স্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদকবিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ধলপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে অভিনব কায়দায় পেটের ভেতরে করে ইয়াবা পাচারকালে আনুমানিক ৯,০০,০০০/- (নয় লাখ) টাকা মূল্যের ১৮০০ (এক হাজার আটশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম আঃ মালেক (৩০) এবং সুমি আক্তার (২৫) বলে জানা যায়। এসময় তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন ও নগদ ২,৪০০/- (দুই হাজার চারশত) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে এই অভিনব কায়দায় যাত্রাবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজুর কথাও জানানো হয়েছে র‌্যাব-১০ এর পক্ষ থেকে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img