30 C
Dhaka

পেশা তার চুইংগাম ফোলানো, মাসে আয় ৭০ হাজার টাকা!

প্রকাশিত:

জগতে কত অদুভুত পেশাই না আছে। তবে চুইংগাম ফুলিয়ে টাকা রোজগারের পেশার কথা জানা যায়নি আগে। এবার তা জানা গেলো। চুইংগাম ফোলানোর মতো অদুভুত এই পেশা বেছে নিয়েছেন জার্মানির এক তরুণী।

শৈশবে মিষ্টি স্বাদের রঙিন চুইংগাম চিবিয়ে কে কত বিশাল বেলুন ফোলাতে পারে তা নিয়ে চলতো প্রতিযোগিতা। বড় হয়েও চুইংগাম দিয়ে বেলুন ফোলানের অভ্যাস থেকে যায় অনেকেরই। কিন্তু এটি যে কারও পেশা হতে পারে তা হয়তো কল্পনাও করতে পারবেন না কেউ! অবিশ্বাস্য শোনালেও কথা সত্য।

শুধু চুইংগাম দিয়ে বেলুন ফুলিয়েই মাসে অন্তত ৭০০ ডলার আয় করছেন জার্মানির নাগরিক এক তরুণী। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ৭০ হাজার টাকা। অদুভুত পেশা বেছে নেয়া ওই তরুণীর নাম জুলিয়া ফোরাট। বয়স ৩০ বছর। চুইংগাম ফোলানোর মতো অসম্ভব এক পেশাকেই সম্ভব করেছেন জুলিয়া।

জুলিয়া ফোরাট চুইংগাম চিবিয়ে জিহ্বার সাহায্য নিয়ে নিজের মুখাবয়বের চেয়েও বড় আকারের বেলুন ফোলাতে দারুণ পারদর্শী। এই কাজ করে ইনস্টাগ্রামে বহু অনুরাগীও জুটিয়ে ফেলেছেন তিনি। শুধু চুইংগাম দিয়ে বেলুন ফোলানোর ভিডিও প্রকাশ করেই প্রতি মাসে মোটা অংকের টাকা রোজগার করেন জুলিয়া।

একসঙ্গে ৩০টি চুইংগাম চিবিয়ে বিশাল আকৃতির বেলুনও ঝটপট ফুলিয়ে ফেলতে পারেন জুলিয়া। চুইংগাম চিবিয়ে বেলুন ফোলানোর পাশাপাশি মডেলিংয়ের সঙ্গেও যুক্ত আছেন জুলিয়া। অবশ্য ৩০ বছর বয়সী এই তরুণীর ভাষ্য অনুযায়ী, চুইংগাম দিয়ে বেলুন ফোলানোর কাজটাই তার সবচেয়ে বেশি পছন্দের।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img