27 C
Dhaka

প্রায় ২ লাখ ২৫ হাজার টাকায় চাক‌রি করুন ঢাকায়

প্রকাশিত:

দারুণ লোভনীয় এক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে উন্নয়ন সংস্থা নিউট্রিশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ। বাংলাদেশে কর্মকর্তা নিয়োগ দেবে আন্তর্জা‌তিক সংস্থাটি।

নিয়োগ পেলে আপনার মাসিক বেতন হবে ২ লাখ ২৪ হাজার ৭৯০ টাকা। বছরের হিসেবে যার প‌রিমাণ ২৬ লাখ ৯৭ হাজার ৪৭৯ টাকা।

ডেপুটি কান্ট্রি ডিরেক্টর, বাংলাদেশ পদে মাত্র একজনকে নিয়োগ দেয়া হবে।

আগ্রহীদের অনলাইনে আবেদন করতে বলা হ‌য়ে‌ছে নিউট্রিশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ প্রতিষ্ঠানের পক্ষ থে‌কে। আবেদন করতে হবে https://apply.workable.com/nutritionintl/j/A02A452795/ লিংকে গিয়ে। আসছে ১৯ আগস্টের পরে আর আবেদন করা যাবে না।

স্বীকৃত যে কোনো বিশ্ববিদ্যালয় থেকে পাবলিক হেলথ, হেলথ ম্যানেজমেন্ট, ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট কিংবা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকলে যোগ্য আপ‌নি আ‌বেদন করার যোগ‌্য ব‌লে বি‌বে‌চিত হবেন।

আকাশছোঁয়া বেতনের চাক‌রিটা পাওয়ার জন‌্য আপনার অ‌ভিজ্ঞতার ঝু‌লিটা একটু বে‌শিই থাকতে হবে। প্রজেক্ট/জেনারেল ম্যানেজমেন্টে প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে। আন্তর্জাতিক উন্নয়ন সংস্থায় কমপক্ষে ১০ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আর তা না থাকলে বাংলাদেশে সংশ্লিষ্ট ক্ষেত্রে ৪ থেকে ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকলেও চলবে।

পাশাপা‌শি দাতা এবং সরকারি কর্মকর্তাদের সঙ্গে কমপ‌ক্ষে ১০ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও সুপারভাইজিং, মনিটরিং এবং কোচিংয়ে ৪-৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

ইংরেজি এবং বাংলা ভাষায় ভালো দখল থাকতে হবে। যোগাযোগ ও উপস্থাপনে দক্ষতা থাকতে হবে। মাইক্রোসফট ওয়ার্ডসহ কম্পিউটার চালানোতে দক্ষ হতে হবে।

কাজের অংশ হিসেবে দেশের পাশাপা‌শি বিদেশেও ভ্রমণ করতে হতে পারে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img