27 C
Dhaka

প্রেমে ব্যর্থ হয়ে স্কুলছাত্রীকে হত্যা, যুবকের ফাঁসি

প্রকাশিত:

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সিরাজগঞ্জের বেলকুচিতে স্কুলছাত্রী হত্যা মামলায় সঞ্জয় চন্দ্র সরকার (২২) নামে এক যুবকের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে। বুধবার দুপুরে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত সঞ্জয় চন্দ্র সরকার বেলকুচি উপজেলার শোলাকুড়া গ্রামের মৃত মোংলা চন্দ্র সরকারের ছেলে। সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আবদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার শোলাকুড়া গ্রামের শ্রী পবিত্র সরকারের মেয়ে পূজা সরকার শোলাকুড়া মরিয়ম বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণিতে লেখাপড়া করত। স্কুলে যাতায়াতের সময় তাকে প্রতিবেশী বখাটে যুবক শ্রী সঞ্চয় চন্দ্র সরকার প্রায়ই প্রেমের প্রস্তাব দিত ও বিরক্ত করত।

পূজা সরকার তার প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সঞ্জয় সরকার ক্ষিপ্ত হয়ে ওঠে। গত ৩ মে ২০২১ সালে পূজা সরকার বাড়িতে রান্না করছিল। সঞ্জয় পূর্ব পরিকল্পনা মোতাবেক ধারালো ছুরি নিয়ে পূজার বাড়িতে প্রবেশ করে এলোপাতাড়িভাবে পূজার শরীরে বিভিন্ন অংশে উপর্যুপরি আঘাত করতে থাকে। এ সময় পূজার চিৎকারে তার বাবা ও প্রতিবেশীরা এগিয়ে এলে ধারালো ছুরি হাতে দৌড়ে পালিয়ে যায় সঞ্জয়। পরে ঘটনাস্থলে মৃত্যু হয় পূজার।

এ ঘটনার পর পূজার বাবা শ্রী পবিত্র সরকার বাদী হয়ে বেলকুচি থানায় একটি হত্যা মামলা করেন। মামলার পর পুলিশ শ্রী সঞ্জয় চন্দ্র সরকারকে গ্রেফতার করে এবং আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তিনি। অভিযোগ প্রমাণিত হওয়ায় দীর্ঘ শুনানি শেষে আদালত এ রায় দেন।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img