32 C
Dhaka

প্ল্যান ইন্টারন্যাশনালে ঢাকায় চাকরি, বেতন দেড় লাখের বেশি

প্রকাশিত:

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল তাদের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি বাংলাদেশে চাইল্ড ব্রাইড টু বুকওর্ম প্রজেক্ট কর্মী নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: প্রজেক্ট ম্যানেজার
প্রজেক্ট: চাইল্ড ব্রাইড টু বুকওর্ম
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এডুকেশন/ডেভেলপমেন্ট স্টাডিজ/সমাজবিজ্ঞান বা এ ধরনের কোনো বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে তিন বছর লাইভলিহুড/এডুকেশন/চাইল্ড প্রোটেকশন প্রজেক্টে ম্যানেজারিয়াল পদে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রজেক্ট ম্যানেজমেন্ট, বাজেট ম্যানেজমেন্ট ও অ্যানালাইসিসে দক্ষ হতে হবে। সিদ্ধান্ত গ্রহণ ও সমস্যা সমাধানে দক্ষ হতে হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

প্ল্যান ইন্টারন্যাশনালে ঢাকায় চাকরি, বেতন দেড় লাখের বেশি
চাকরির ধরন: চুক্তিভিত্তিক (২০২৩ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত)
কর্মস্থল: ঢাকা
বেতন: মাসিক বেতন ১,২৯,০৪০ থেকে ১,৬১,৩০০ টাকা। এ ছাড়া হাসপাতাল সুবিধা ও জীবনবিমার সুবিধা আছে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের(https://jobs.plan-international.org/job/Dhaka-Project-Manager-Child-Bride-to-Bookworm/839180301/) এই লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর একই লিংকের Apply Now-এ ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২০ আগস্ট ২০২২।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img