31 C
Dhaka

ফরিদপুরে বিএনপির গণসমাবেশ জনসমুদ্রে পরিণত (ভিডিও)

প্রকাশিত:

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর জেলায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ যেন জনসমুদ্রে পরিণত হয়। শনিবার, ১২ নভেম্বর ফরিদপুরের কোমরপুরের আব্দুল আজিজ ইন্সটিটিউটের মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিদ্যুতের মাত্রাতিরিক্ত লোডশেডিং, জ্বালানির মূল্য বৃদ্ধি, নিত্য পণ্যের মূল্য বৃদ্ধি, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, পুলিশের গুলিতে সারাদেশে বিএনপি নেতা ও কর্মীদের হত্যার প্রতিবাদ, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে ফরিদপুরে এই বিভাগীয় গণসমাবেশের আয়োজন করা হয়।

ফরিদপুর বিভাগীয় গণসমাবেশের সভাপতিত্ব করেন সমাবেশের প্রধান সমন্বয়কারী ডা. এজেডএম জাহিদ হোসেন। সমাবেশে প্রধান অিতিথি হিসেবে হাজির হন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আরও হাজির হন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মির্জা আব্বাস।

গণসমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হন বিএনপির স্থায়ী কমিটির সদস্য এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা আমির খসরু মাহমুদ চৌধুরী, স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, ব্যারিস্টার শাহজাহান ওমর, এফ এম কাইয়ুম জঙ্গী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জহিরুল হক শাহজাদা মিয়া, ফরিদপুর বিভাগীয় গণ সমাবেশের সমন্বয়কারী ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম, কৃষক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, মহিলা দলের যুগ্ম সম্পাদক চৌধুরী নওয়াব ইউসুফ, জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদারেস আলী ইছা, সদস্য সচিব এ কে কিবরিয়া স্বপন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এবি সিদ্দীকি মিতুলসহ আরও অনেকে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img