31 C
Dhaka

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের তিনটি উপশাখার যাত্রা শুরু

প্রকাশিত:

শরীয়াহ্ভিত্তিক আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্য নিয়ে দেশের প্রথম সারির ব্যাংক ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের তিনটি উপশাখার শুভ উদ্বোধন করা হয়েছে। উপশাখাগুলো হলো- বসিলা উপশাখা, মোহাম্মদপুর, ঢাকা; সরকারহাট উপশাখা, হাটহাজারী, চট্টগ্রাম এবং শাকপুরা চৌমুহনী উপশাখা, বোয়ালখালী, চট্টগ্রাম।

এ বিষয়ে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের পাবলিক অ্যাফেয়ার্স অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের এসভিপি ও বিভাগীয় প্রধান মোঃ শাহাজাদা বসুনিয়া জানিয়েছেন, বুধবার, ৯ নভেম্বর তারিখে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মোঃ আলী ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভার্চুয়ালি বসিলা উপশাখা, মোহাম্মদপুর, ঢাকা; সরকারহাট উপশাখা, হাটহাজারী, চট্টগ্রাম এবং শাকপুরা চৌমুহনী উপশাখা, বোয়ালখালী, চট্টগ্রাম উপশাখাগুলোর উদ্বোধন করেন।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের পাবলিক অ্যাফেয়ার্স অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের এসভিপি ও বিভাগীয় প্রধান মোঃ শাহাজাদা বসুনিয়া আরও জানান, এ সময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবদুল আজিজ ও মুহাম্মদ মোস্তফা খায়ের, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ জহুরুল হক ও মোঃ মাসুদুর রহমান শাহসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান উপলক্ষে এক দোয়া মাহ্ফিলের আয়োজন করা হয়।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img