30 C
Dhaka

বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানিয়ে যা লিখলেন জয়া

প্রকাশিত:

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, রাজনীতির কবি, বাঙালি জাতির স্বপ্নদ্রষ্টা, স্বাধীন বাংলাদেশের স্থপতি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আরও অনেকের মতো দুই বাংলার জনপ্রিয় তারকা অভিনেত্রী জয়া আহসানও বিনম্র শ্রদ্ধায় স্মরণ করেছেন বাঙালি জাতির ইতিহাসের অবিসংবাদিত মহানায়ককে।

জয়া আহসান বরাবরই তার ভক্তদের সঙ্গে মনের ভাবের আদান-প্রদান করেন সামাজিক যোগাযোগ রক্ষার তুমুল জনপ্রিয় মাধ্যম ফেসবুকে। এবারও তার ব্যতিক্রম হয়নি।

জাতির মহানায়কের প্রতি শ্রদ্ধা জানানোর জন্য সামাজিক যোগাযোগ রক্ষার জনপ্রিয় মাধ্যম ফেসবুককেই বেছে নিয়েছেন ছোট পর্দা থেকে উঠে আসা তুমুল জনপ্রিয় এই চিত্রনায়িকা।

জয়া আহসান তার ভেরিফায়েড ফেসবুক পাতায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি ছবি পোস্ট করে তার নিচে লিখেছেন, আমার অন্তরের মধ্যে যে বাংলাদেশ সব সময় জেগে থাকে, তার দেহ, মন জুড়ে সংগ্রামের অনুপ্রেরণা হয়ে প্রতিধ্বনিত বঙ্গবন্ধুর নাম। শোক নয়, শক্তি হয়ে রয়ে যায় জাতির জনক শেখ মুজিবুর রহমান।

জয়া আহসান আরও লিখেছেন, জাতীয় শোক দিবসে চির অম্লান বঙ্গবন্ধু জানাই আমার শ্রদ্ধাঞ্জলী। চেতনায়, বিপ্লবে, অনুপ্রেরণায়, দিন বদলের স্বপ্নে আপনি অমলিন বঙ্গবন্ধু।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img