28 C
Dhaka

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী পালিত 

প্রকাশিত:

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ নান্দাইলে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। সোমবার (১৫ আগষ্ট) সকাল ১০ টায় নান্দাইল উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আবুল মনসুর।

 আলোচনা ও পুরস্কার বিতরণের পূর্বে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে উপজেলা প্রশাসন,রাজনৈতিক ব্যক্তিবর্গ। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন, বিশেষ অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, উপজেলা আওয়ামিলীগের সাবেক সাধারণ সম্পাদক শরাফ উদ্দিন ভূঁইয়া, যুবলীগের সভাপতি আবু বক্কর ছিদ্দিক বাহার, আচারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু, সহ প্রমুখ। 

এসময় উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) এটি এম আরিফ,নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ, হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাসুদ খান, কৃষি কর্মকর্তার কৃষিবিদ মোহাম্মদ আনিসুজ্জামান, যুব উন্নয়ন কর্মকর্তা ফয়েজ উদ্দিন সহ প্রমুখ। 

আলোচনা শেষে আন্তঃ স্কুল চিত্রাঙ্কর প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার ও যুব উন্নয়ন সংগঠন ও বিভিন্ন পর্যায়ের ব্যক্তিদের নিকট ঋণ বিতরণ করা হয়। 

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img