27 C
Dhaka

বরিশালে একদিনে দুই শিশুসহ ৪ লা-শ উদ্ধার

প্রকাশিত:

বরিশালের বাকেরগঞ্জে পুকুর থেকে দুই শিশুসহ চারজনের লা-শ উদ্ধার হয়েছে। দুই শিশু কীর্তনখোলা নদী থেকে এক রিকশাচালক ও পায়রা নদী থেকে এক কিশোরের লা-শ উদ্ধার করা হয়েছে। বাকেরগঞ্জে মৃত্যু হয়েছে চাচাতো দুই ভাই রোহান (৫) ও সাইমুনের (৪)।

সোমবার বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের হাওলাদারবাড়িতে এ মর্মান্তিক ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করে ফরিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম শফিকুর রহমান বলেন, এ ঘটনায় স্বজনরা কাউকে সন্দেহ করেন না। ফলে মঙ্গলবার সকালে শিশু দুজনকে দাফন করা হবে। ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার শহিদুল ইসলাম বলেন, রোহান মনির হাওলাদারের ছেলে ও সাইমুন শাহিন হাওলাদারের ছেলে।

স্বজনদের ধারণা, দুজনে উঠানে খেলতে খেলতে পুকুরপাড়ে গিয়ে পুকুরে পড়ে ডুবে যায়। পরিবারের লোকজন খুঁজে না পেয়ে পুকুরে সন্ধান চালালে তিন ঘণ্টা পর সেখানে লা-শ পাওয়া যায়। এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মনির হাওলাদার ও শাহীন হাওলাদার ঢাকায় থাকেন। তারা বাড়ির উদ্দেশে রওনা দিয়েছেন। হতভাগ্য দুই বাবা মঙ্গলবার সকালে বাড়ি পৌঁছলে দাফন করা হবে দুই ভাইকে।

এদিকে বরিশাল নগরীসংলগ্ন কীর্তনখোলা নদী থেকে আমির হোসেন (৫০) নামে এক রিকশাচালকের লা-শ উদ্ধার করা হয়েছে। তিনি কেডিসি বালুরমাঠ এলাকার সৈয়দ আলীর ছেলে। সোমবার সন্ধ্যা ৬টার দিকে নগরীর কেডিসিসংলগ্ন নদীতে থাকা জেটির নিচ থেকে লাশ উদ্ধার করা হয়।

বরিশাল সদর নৌ থানার ওসি হাসনাত জামান বলেন, সকালে গোসল করতে নামেন আমির হোসেন। পরে তার পরিবার কোনো খোঁজ না পাওয়ায় একপর্যায়ে ডুবুরি ও স্থানীয়রা সন্ধ্যার দিকে লা-শে-র সন্ধান পান। পরে পুলিশ গিয়ে লা-শ-টি উদ্ধার করে। পরিবারের অভিযোগ না থাকায় লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরি হুমায়ন কবির জানান, বাকেরগঞ্জ উপজেলার উত্তর রামপুর গ্রামের নানাবাড়িতে বেড়াতে এসেছিল পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার দ্বিপাশা গ্রামের অসীম চন্দ্রের ছেলে অপূর্ব চন্দ্র (১২)। দুপুর আড়াইটার দিকে মৃগীরোগী অপূর্ব পায়রা নদীর শাখা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। খবর পেয়ে তারা গিয়ে নদীতে তল্লাশি করে বিকাল ৪টার দিকে অপূর্বর লা-শ উদ্ধার করা হয়েছে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img