28 C
Dhaka

বরিশালে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

প্রকাশিত:

বরিশালে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি এবং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বরিশাল মহানগর বিএনপির উদ্যোগে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ১১টায় দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিশাল র‌্যালি বের হয়। বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে র‌্যালিটি ফের দলীয় কার্যালয় গিয়ে শেষ হয়। এর আগে মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান ফারুকের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন দলের কেন্দ্রিয় কমিটির বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, মহানগরীর সিনিয়র যুগ্ম আহবায়ক আলী হায়দার বাবুল ও সদস্য সবিচ মীর জাহিদুল কবির সহ অন্যান্যরা।

এর আগে নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল দলীয় কার্যালয়ে গিয়ে জড়ো হয়। বিএনপি কর্মীদের অধিক সমাগমের কারনে সদর রোডে যান চলাচলে ব্যাহত হয়। বিএনপির কর্মসূচি উপলক্ষ্যে যে কোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি রোধে সদর রোডসহ আশপাশের এলাকায় মোতায়েন ছিল বিপুল সংখ্যক পুলিশ।

এদিকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে বরিশাল জেলার (উত্তর) বিএনপির উদ্যোগে নগরীর সদর রোডের কীর্তনখোলা মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উত্তর জেলা বিএনপির আহবায়ক দেওয়ান মো. শহিদুল্লাহর সভাপতিত্বে বক্তব্য রাখেন সদস্য সচিব মিজানুর রহমান মুকুল, আ. ছত্তার খান, আসাদুজ্জামান মুক্তা, আব্দুর রব খান, সাহাবুদ্দিন লাল্টু, তরিকুল ইসলাম দিপু, শরীফা নাসরিনসহ অন্যান্যরা।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img