30 C
Dhaka

বাসচাপায় ভ্যানের ২ যাত্রী নিহত

প্রকাশিত:

বরিশালে ঢাকাগামী শ্যামলী পরিবহণের চাপায় ভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন। রোববার দুপুর সোয়া ১২টার দিকে ঢাকা বরিশাল মহাসড়কের বাবুগঞ্জের রহমতপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পরপরই ঢাকা বরিশাল মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। আধা ঘণ্টা পর পুলিশের আশ্বাসে সরে যায় তারা।

নিহতরা হলেন- ভ্যানের যাত্রী ফজলুল হক (৬৩) ও সুমি আক্তার (৪০)। এছাড়া নিহত সুমি আক্তারের ছেলে ৪ বছর বয়সী তাওহীদ ও ভ্যানচালক জয়নাল (৫০) আহত হয়েছেন। নিহতদের বাড়ি রহমতপুরের মানিককাডি এলাকায়।

জানা গেছে, কুয়াকাটা থেকে বাসটি বরিশালে পৌঁছানোর পর দুপুর পৌনে ১২টার দিকে বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসে। রহমতপুর ব্রিজের ঢালে পৌঁছলে সড়ক পার হতে যাওয়া একটি যাত্রীবাহি ভ্যানকে চাপা দেয় বাসটি। এতে ঘটনাস্থলেই দুই যাত্রী নিহত হয়। ভ্যানচালক ও এক শিশুকে আহতাবস্থায় বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নুশরাত ফাতিমা বলেন, দুর্ঘটনায় দুই নিহত হয়েছেন। মহাসড়কে যান চলাচল কিছু সময় বন্ধ ছিল, এখন স্বাভাবিক রয়েছে।

বরিশাল এয়ারপোর্ট থানার পরিদর্শক আমানউল্লাহ আল বারী বলেন, বাসটি আটক করা হলেও বাসের চালক ও হেলপার পালিয়েছে। মহাসড়ক অবরোধ করেছিল স্থানীয় লোকজন, তাদের সরিয়ে দেওয়া হয়েছে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img