28 C
Dhaka

বিয়ের আসরে তিন তরুণীর নাচ ভাইরাল (‌ভি‌ডিও)

প্রকাশিত:

ওও আন্তাভা এবং টিপ টিপ বরষা গানের সাথে তিন তরুণীর বেলি ড্যান্সের এক‌টি ভি‌ডিওতে মেতেছেন নে‌টিজেনরা।

‌বিয়ের অনুষ্ঠা‌নে শা‌ড়ি পরা তিন ভারতীয় তরুণীর উষ্ণ সেই নাচ রী‌তিম‌তো ভাইরাল হয়ে গেছে। উষ্ণ সেই নাচে তারা যেন অন্তর্জালে আগুন ধ‌রিয়ে দিয়েছেন।

কয়েক মাস হয়ে গেছে, কিন্তু তেলেগু ব্লকবাস্টার পুষ্পা- দ্য রাইজ ছ‌বির ওও আন্তাভা গানে আল্লু অর্জুন ও রশ্মিকা মান্দানাকে নিয়ে যে উন্মাদনা তৈ‌রি হয়ে‌ছিল তা যে এখনও চলছে তারই প্রমাণ মিললো আবারও।

সম্প্রতি নয়ডায় একটি বিয়ের অনুষ্ঠানে শাড়ি পরা তিন তরুণীকে ওও আন্তাভা গানটির সঙ্গে চমৎকার বেলি ডান্স পারফর্ম করতে দেখা গেছে। গানটির সঙ্গে কামুক ভ‌ঙ্গিতে নেচে মঞ্চে যেন আগুন লাগিয়ে দেন তারা।

ভি‌ডিও‌তে মাঝখানে দেখা গেছে খুশি শর্মা নামের এক আবেদনময়ী তরুণীকে। তার দুই পাশে অন্য দুই তরুণী অবনী এবং হানি কোমড় দুলান কমলা রঙের শাড়ি পরে।

ব‌্যক্তিগত জীব‌নে খুশি শর্মা একজন বেলি ড‌্যান্স প্রশিক্ষক। তার দুই ছাত্রীর সাথে বি‌য়ের অনুষ্ঠানে পারফর্ম করে উপ‌স্থিত সবাইকে তাক লা‌গিয়ে দেন খু‌শি। পরে সেই নাচের ভি‌ডিও নিজের ইন্সটাগ্রামে শেয়ার করলে সোশ‌্যাল মি‌ডিয়ায় ভাইরাল হয়ে যায়।

ওও আন্তাভা ছাড়াও সম্প্রতি তুমুল জন‌প্রিয়তা পাওয়া অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফের টিপ টিপ বরষা গানের সাথে বেলি ড‌্যান্স পারফরম্যান্সের সময় বিয়ের অনুষ্ঠানে উপ‌স্থিত সবাই ক্রমাগত উল্লাস করতে থাকেন। চমৎকার কোরিওগ্রাফিতে তিন তরুণীর নাচ দেখে মুগ্ধ হন তারা সবাই।

পারফরম্যান্সের পুরো ভিডিওটি পরে নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন লাল শাড়ি পরা তরুণী খুশি শর্মা। ইনস্টাগ্রামে হাজার হাজার ভিউ আর লাইকের বন‌্যায় ভাস‌তে থাকে সে‌টি। আর ফেসবুকে এ‌র ভিউ প্রায় কো‌টির কাছাকা‌ছি পৌঁছে যায়।

হঠাৎ এভাবে ভাইরাল হয়ে যাওয়ার ঘটনায় অ‌ভিভূত খু‌শি শর্মা অনুভূ‌তি প্রকাশ করতে গিয়ে বলেন, এবারই প্রথম আমি আমার ছাত্রীদের সাথে লাইভ দর্শকদের সামনে পারফর্ম করলাম। এমন সাড়া পাবো ভা‌বি‌নি। আমার ফেসবুক পেজে ভি‌ডিও‌টির ভিউ সংখ‌্যা ৯০ লাখ! অকল্পনীয়।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img