26 C
Dhaka

ভারতীয়দের সঙ্গম পছন্দ নিয়ে জরিপের রিপোর্টে তোলপাড়

প্রকাশিত:

অতীতে অনেক কুসংস্কার নিমজ্জিত থাকলেও বর্তমানে ভারতীয়দের মধ্যে ছুঁৎমার্গ অনেকটাই কমে গেছে। সম্প্রতি দেশটিতে একটি জরিপ পরিচালনা করা হয় যার উদ্দেশ্য ছিলো কীভাবে সঙ্গম করতে সবচেয়ে পছন্দ করেন ভারতীয়রা। অর্থাৎ সঙ্গমের সময় কোন পজিশন সবচেয়ে বেশি পছন্দ করেন ভারতীয় নারী ও পুরুষরা?

একদল নারী ও পুরুষের উপর জরিপ চালানোর পর যথারীতি সেই জরিপের রিপোর্ট প্রকাশ করা হয়েছে। আর জরিপের রিপোর্ট সামনে আসতেই শুরু হয়েছে তোলপাড়।

বিশেষজ্ঞদের মতামত অনুযায়ী, সুস্থ ও স্বাভাবিক জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ চাবিকাঠি হলো সুস্থ ও স্বাভাবিক যৌ-ন জীবন। কারও যৌ-ন জীবন সুখের না হলে শত চেষ্টা করেও ভালো থাকা দায়। সুস্থ যৌ-ন জীবন পাওয়ার ক্ষেত্রে আরো অনেক বিষয়ের সঙ্গে সঙ্গমের পজিশনও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

জরিপে অংশ নেয়া ভারতীয় নারী ও পুরুষদের জিজ্ঞেস করা হয়, সঙ্গমের সময় কোন পজিশন সবচেয়ে বেশি পছন্দ করেন তারা? জবাবের সিংহভাগ ভারতীয়ই বলেছেন, সঙ্গমের সময় মিশনারি পজিশন সবচেয়ে পছন্দ তাদের। অর্থাৎ শারীরিক সম্পর্কের সময় পুরুষ থাকবেন নারীর ওপরে।

জরিপের রিপোর্টে বলা হয়েছে, ৪০ শতাংশ পুরুষের পছন্দ ওম্যান অন টপ পজিশন। অর্থাৎ শারীরিক সম্পর্কের সময় নারী থাকবেন পুরুষের ওপর।

এর আগে যুক্তরাজ্য এবং মার্কিন যুক্তরাষ্ট্রেও এ ধরনের একটি জরিপ পরিচালিত হয়। জরিপের ফলাফল এবং আরো অনেক তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে বলা হয়, সারাবিশ্বে দ্বিতীয় জনপ্রিয় সঙ্গম পজিশন হল মিশনারি পজিশন।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img