30 C
Dhaka

ভোলায় সড়ক দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত

প্রকাশিত:

ভোলার দৌলতখানে মোটরসাইকেল এবং ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই সড়ক দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত হয়েছেন।

নিহত ইমামের নাম মাওলানা আবুল খায়ের, বয়স ৪০ বছর। তিনি বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা ৪ নং ওয়ার্ডের উত্তর কোড়ালিয়া গ্রামের ফরাজী বাড়ির মৃত কারী সামছুল হকের ছেলে। তিনি মোসনের হাট মসজিদের ইমাম ও বায়তুল ফালাহ মাদরাসার সহকারী শিক্ষক ছিলেন।

আজ বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর সকাল আনুমানিক ১০টায় উপজেলার দলিল উদ্দিন খার বাজার সংলগ্ন এলাকায় মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল আনুমানিক ১০টায় ইমাম মাওলানা আবুল খায়ের তার বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে তার কর্মস্থল বায়তুল ফালাহ মাদরাসায় যাচ্ছিলেন। মোটরসাইকেলটি দৌলতখান উপজেলার দলিল উদ্দিন খার বাজার সংলগ্ন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দুর্ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন মোসনের হাট মসজিদের ইমাম ও বায়তুল ফালাহ মাদরাসার সহকারী শিক্ষক।

দুর্ঘটনার খবর নিশ্চিত করেছেন দৌলতখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকির হোসেন। তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এই দুর্ঘটনায় পুলিশ ট্রাক্টরটি জব্দ করেছে। কিন্তু চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল করা হচ্ছে এবং নিহতের পরিবারে সদস্যরা আসার পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img