28 C
Dhaka

মসজিদে আজানরত অবস্থায় বৃদ্ধকে কুপিয়ে জখম

প্রকাশিত:

ফেনীর দাগনভূঞায় উপজেলার মোহাম্মদ আহসান উল্যাহ (৭৮) নামে এক বৃদ্ধকে মসজিদে ফজরের আজানরত অবস্থায় কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।এ ঘটনায় কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করে বৃহস্পতিবার দাগনভূঞা থানায় অভিযোগ করা হয়।

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই দিন ফজরের নামাজের আগে উপজেলার পূর্বচন্দ্রপুর মডেল ইউনিয়নের জগতপুর গ্রামের উম্মুল মোমেনিন মায়মুনা বিন আল হায়েজ মসজিদের মোতোয়াল্লি আহসান উল্যাহ মসজিদে আজান দিচ্ছিলেন। আজানরত অবস্থায় পেছন থেকে কে বা কারা তাকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

পরে তার চিৎকার শুনে স্থানীয়রা রক্তাক্ত জখম অবস্থায় তাকে উদ্ধার করে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার মাথার পেছনে গুরুতর জখম রয়েছে। মাথায় বেশ কয়েকটি সেলাই লেগেছে। বর্তমানে তিনি চিকিৎসাধীন।

ভুক্তভোগী আহসান উল্যাহ কান্নাজড়িত কণ্ঠে বলেন, ওই দিন মসজিদের মুয়াজ্জিন ছুটিতে থাকায় তিনি নিজেই আজান দিচ্ছিলেন। একপর্যায়ে আজানরত অবস্থায় কে বা কারা পেছন থেকে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তিনি পেছনে ফিরে দেখতে পান এক যুবক দৌড়ে পালাচ্ছে। তাকে তিনি চেনেননি বলে জানান। পরে তিনি মসজিদের ফ্লোরে লুটিয়ে পড়েন।

তিনি আরও জানান, তার সঙ্গে কারো কোনো বিরোধ নেই, শত্রুতাও নেই। আহত আহসান উল্যাহ উপজেলার পূর্বচন্দ্রপুর মডেল ইউনিয়নের জগতপুর গ্রামের মৃত হাজী আবদুল আজিজ পাটোয়ারীর ছেলে।

থানার ওসি মো. হাসান ইমাম জানান, এ ঘটনায় ভুক্তভোগী থানায় কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করে একটি অভিযোগ করেছেন। এ ঘটনার রহস্য উদ্ঘাটনসহ প্রকৃত হামলাকারীদের চিহ্নিত করতে পুলিশ মাঠে কাছ করছে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img