প্রচ্ছদ আইন ও অপরাধ মাথায় ১৭ সেলাই নিয়ে ছাত্রলীগ নেতার আর্তনাদ : বিচার চাই

মাথায় ১৭ সেলাই নিয়ে ছাত্রলীগ নেতার আর্তনাদ : বিচার চাই

0
34
মাথায় ১৭ সেলাই নিয়ে ছাত্রলীগ নেতার আর্তনাদ : বিচার চাই
মাথায় ১৭ সেলাই নিয়ে ছাত্রলীগ নেতার আর্তনাদ : বিচার চাই

চট্টগ্রামের সাতকানিয়ায় ছাত্রলীগ নেতার ওপর হামলার ঘটনায় উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আলীসহ মোট ৫ জনকে আসামি করে মামলা হয়েছে।

হামলার শিকার উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মো. রিয়াজের মা জয়নাব বেগম (৫০) বাদি হয়ে চট্টগ্রাম আদালতে এই মামলা করেছেন। মামলা নম্বর : ৪৩১/২২। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৬ চট্টগ্রামের বিচারক এ মামলা নথিভুক্ত করার জন‌্য থানাকে আদেশ দেন।

মামলার আসামিরা হলেন মোহাম্মদ আলী (৩২), মো. জমির উদ্দিন (২৮), ওয়াজেদ আলী (২৫), জয়নাল আবেদীন (২৫) ও মিজানুর রহমান (২২)। তাদের মধ্যে মোহাম্মদ আলী সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি।

‌কিছু‌দিন আগে সাতকানিয়ার কেওচিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের হাজেরা মেম্বারের বাড়ির সামনে উপজেলা ছাত্রলীগের সাবেক সহসম্পাদক মো. রিয়াজের ওপর হামলার ঘটনা ঘটে।

মামলার এহাজার সূত্রে জানা গে‌ছে, মামলার ৩ নম্বর আসামী মোহাম্মদ আলীর ভাগ্নের সাথে কথা কাটাকাটির জের ধরে রিয়াজের উপর চায়নিজ কুড়াল ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালানো হয়। এসময় ধারালো অস্ত্র দি‌য়ে রিয়াজের মাথায় আঘাত করা হয়। এসময় তার কাছে থাকা নগদ ২০ হাজার টাকা এবং একটি মোবাইল ফোনও ছিনতাই করে হামলাকারীরা।

ঘটনার পর রিয়াজকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। তার মাথায় ১৭টি সেলাই করতে হয়।

হামলার শিকার সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সহসম্পাদক মো. রিয়াজ বলেন, সামান্য কথা কাটাকাটির জের ধরে সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলীসহ ৪ জন আমার ওপর অতর্কিত হামলা চালায়। আমি এর সুষ্ঠু বিচার চাই।

সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলীর মোবাইল ফো‌নে একাধিকবার কল করা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মো. আব্দুল হান্নান বলেন, মামলার বিষয়ে অবগত আছি। আসামি ধরার জন্য আমাদের টিম কাজ করছে।

মামলার তদন্ত কর্মকর্তা সাতকানিয়া থানার এসআই মো. শামছুদ্দোহা বলেন, মামলাটি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে প্রতিবেদন আদালতে পাঠানো হবে।