31 C
Dhaka

মাদ্রাসা শিক্ষককে ডিবি পরিচয়ে তুলে নেয়ায় থানায় অভিযোগ

প্রকাশিত:

ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে ডিবি পুলিশ পরিচয়ে মাওঃ মোঃ ফয়েজউল্লা (২৮) নামের এক মাদ্রাসা শিক্ষককে তুলে নেওয়া হয়েছে বলে অভিযোগ তুলেছেন তার পরিবার।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নে নিজ গ্রামে বাড়ির সামনের মাদ্রাসা থেকে ফয়েজউল্লাকে তুলে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ করেন তার পিতা মো. মোসলেউদ্দিন। ফয়েজউল্লা স্থানীয় রওজাতুল উলুমকাওমী মাদ্রাসার শিক্ষক।

এদিকে বৃহস্পতিবার সকাল থেকে ভোলার বিভিন্ন থানার পাশাপাশি ভোলা ও বরিশাল ডিবি অফিসে খোঁজ করেও ফয়েজউল্লার সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে শশীভূষণ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

নিখোঁজ ফয়েজউল্লার পিতা মো. মোসলেউদ্দিন বলেন, বৃহস্পতিবার সকালে একটি অটোরিকশা ও মোটরসাইকেল দিয়ে ৪/৫ জন অপরিচিত লোক আমার ছেলেকে (ফয়েজউল্লা) মাদ্রাসায় ছাত্র ভর্তির কথা বলে তাকে ডেকে নিয়ে ডিবি পরিচয় দিয়ে তুলে নিয়ে যায়। স্থানীয়রা জিজ্ঞাসা করলে তারা বলেন, তার (ফয়েজউল্লার) মোবাইলে সমস্যা রয়েছে। তাকে কিছু জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হবে। এই বলে তারা ফয়েজউল্লাকে মোটসাইকেলে তুলে নিয়ে যান।

মো. মোসলেউদ্দিন আরও বলেন, পরে আমার ছেলেকে এওয়াজপুর ইউনিয়নের ফকিরার হাট বাজারে নিয়ে সেখানে আগে থেকে রাখা একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যাওয়া হয়। এসয় তাদের সাথে আগ্নেয়াস্ত্র ছিল।

এ বিষয়ে ভোলা জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ মো. এনায়েত হোসেন জানান, তাদের কোনো টিম চরফ্যাশন ও শশীভূষনে অভিযান চালায়নি। তারাও এ বিষয়ে খোঁজ-খবর নিচ্ছেন।

শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান পাটোয়ারী বলেন, মাওঃ মোঃ ফয়েজউল্লা নামের একজন মাদ্রাসা শিক্ষককে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগে তার পিতা মোঃ মোসলেউদ্দিন একটি অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় আমাদের তদন্ত অব্যাহত রয়েছে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img