28 C
Dhaka

গ্রাম পুলিশের বিরুদ্ধে বিধবার শ্লী-ল-তা-হা-নি-র অভিযোগ

প্রকাশিত:

মোঃ হাবিবুর রহমান, নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দা উপজেলার ১ নং ভাঁরশো ইউপির ইয়াছিন আলী নামে এক গ্রাম পুলিশের বিরুদ্ধে বিধবা নারীকে শ্লী-ল-তা-হা-নি করার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার, ৩০ আগস্ট দুপুর ২টার দিকে ওই বিধবা নারী গ্রাম পুলিশের বিরুদ্ধে বিচারের দাবিতে মান্দা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

ঘটনার শিকার ওই নারী জানান, তিনি তার স্বামীর মৃত্যু পর তিন সন্তান নিয়ে একটি কুঁড়ে ঘরে বসবাস করেন। কিন্তু অভিযুক্ত গ্রাম পুলিশ ইয়াছিন আলী প্রায়ই তাকে অশ্লীল কথাবার্তা বলে। শুধু তাই নয়, তাকে (বিধবা নারী) একা পেয়ে ঘরের ভেতরে টেনে নিয়ে যাবার জন্য চেষ্টা করে।

স্থানীয় এলাকাবাসীরা সহিদুল ইসলাম, আরব আলী, বুলবুল হোসেন, একরামুল ইসলাম জানান, ঐ গ্রাম পুলিশ ইয়াচিন আলী প্রায় এই রকম ঘটনা ঘটায় আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ ব্যাপারে অভিযুক্ত গ্রাম পুলিশ ইয়াছিন আলীর সাথে কথা হলে তিনি বলেন, আমাকে হীন সাজাতে ও গ্রাম পুলিশের চাকরি খাওয়ার জন্য এরকম মিথ্যা অপবাদ দিয়ে থানায় অভিযোগ করা হয়েছে।

এ বিষয়ে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img