30 C
Dhaka

মা হতে চলেছেন মাহি

প্রকাশিত:

একমাস আগেই ঢাকায় ছবির প্রথম সারির নায়িকা পরিমনির মা হওয়ার খবরে আনন্দে ভেসেছেন তার অগণিত ভক্তকূল। সেই আনন্দের রেশ কাটতে না কাটতেই ঠিক এক মাস পরেই এবার সুখবর দিলেন ঢাকাই ছবির আরেক জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি সরকার। মা হতে চলেছেন ২৮ বসন্ত পার করা এই তারকা অভিনেত্রী।

প্রথমবারের মতো মাতৃত্বের স্বাদ নিতে চলেছেন অগ্নি নায়িকা মাহি। অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছেন মাহি নিজেই। সোমবার, ১২ সেপ্টেম্বর রাত ৯টা ৫১ মিনিটে ফেসবুক পোস্টে ভক্তদের সঙ্গে এই সুখবর ভাগাভাগি করে নেন চিত্রনায়িকা মাহি।

ভক্তদের উদ্দেশ্য করে বহু জনপ্রিয় ছবি উপহার দেয়া চিত্রনায়িকা মাহিয়া মাহি তার ফেসবুক পোস্টে লিখেছেন, আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আমিতো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিন রাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না।

মাহিয়া মাহি তার ফেসবুক পোস্টে আরও লিখেছেন, প্রচন্ড আদর যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

ফেসবুক পোস্টের নিচে ইংরেজি লেখা সম্বলিত একটি ব্যানারও জুড়ে দিয়েছেন মাহিয়া মাহি। সেখানে লেখা রয়েছে, আই হ্যাভ নেভার বিন অ্যাজ হ্যাপি অ্যাজ আই অ্যাম রাইট নাও। সুন আই অ্যাম গোয়িং টু বি আ মম।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img