28 C
Dhaka

মুক্তির প্রথম দিনই ক্ষতির মুখে বিজয়-অনন্যার ছবি

প্রকাশিত:

বলিউড সিনেমা ‘লাল সিং চাড্ডা’ বড় বাজেটের ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। এমন অবস্থায় ‘লাইগার’-এর ওপর ভরসা রেখে হয়েছিল বলিউড। তবে মুক্তির দিনই বড়সড় ক্ষতির মুখে ‘লাইগার’। অনলাইনে ফাঁস হয়ে গেল বিজয় দেবেরাকোন্ডা ও অনন্যা পাণ্ডে অভিনীত এ ছবি।

২৫ মুক্তি পেয়েছে ধর্ম প্রোডাকশনস প্রযোজিত ‘লাইগার’। এ ছবির মাধ্যমেই বলিউডে হাতেখড়ি হয় দক্ষিণী তারকা বিজয়ের। কিন্তু শুরুতেই বিপত্তি! ‘বয়কট’ ঝড়ে বলিউড যখন বিধ্বস্ত, তখনই নানা টরেন্ট সাইটে ফাঁস হয়ে গেছে ছবিটি। তামিলরকার্জ, ফিল্মিজিলা, মুভিরুলজ নামে একাধিক সাইটে পাওয়া যাচ্ছে বহু প্রতীক্ষিত এই অ্যাকশন থ্রিলার।

মনে করা হচ্ছে— অনলাইনে ছবিটি ছড়িয়ে পড়ায় বক্স অফিসে ‘লাইগার’-এর ব্যবসা ক্ষতি হতে পারে। প্রেক্ষাগৃহে না গিয়ে অনেকেই বিভিন্ন টরেন্ট সাইট থেকে ছবিটি দেখে নিয়েছেন।

এই প্রথম নয়; অতীতেও ‘পুষ্পা’, ‘কেজিএফ: চ্যাপ্টার ২’, ‘আরআরআর’, ‘রুহি’-র মতো একাধিক ছবি অনলাইনে ফাঁস হয়ে যায়। প্রথম দিন আশানুরূপ ব্যবসা করতে পারেনি ছবিটি। বিজয় ও অনন্যা পরিচালিত অ্যাকশন-থ্রিলারটির ভাণ্ডারে এসেছে মাত্র ২৪.৫ কোটি টাকা।

ছবিটির তেলুগু সংস্করণটি আয় করেছে ১৫ কোটির মতো। হিন্দি সংস্করণ মাত্র পাঁচ কোটিতেই থেমেছে। মনে করা হচ্ছে, দক্ষিণে বিজয়ের জনপ্রিয়তার কারণে ছবিটি ভালো ব্যবসা করতে পারে। ছবিটির প্রচারের ক্ষেত্রে কোনো ত্রুটি রাখেননি নির্মাতারা।

‘লাইগার’ মুক্তির আগে নানা জায়গায় ছুটে গেছেন বিজয়-অনন্যা। নিজেদের ছবির কথা পৌঁছে দিয়েছেন দর্শকের কাছে। কিন্তু প্রথম দিনের ব্যবসার অঙ্কে সেই প্রচারের প্রতিফলন নেই। সমালোচকরাও বিশেষ খুশি নন ছবিটি নিয়ে। তবে কি শেষমেশ ‘লাল সিং চাড্ডা’, ‘রক্ষা বন্ধন’-এর তালিকায় ‘লাইগার’-এর নাম শামিল হবে? এখন সেটিই দেখার।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img