23 C
Dhaka

মুন্সিগঞ্জে ডিমের খাঁচায় অভিনব কায়দায় গাঁজা পাচারকালে ছয় লাখ টাকার গাঁজা উদ্ধার

প্রকাশিত:

মুন্সিগঞ্জের সিরাজদীখান এলাকা থেকে ডিমের খাঁচায় অভিনব কায়দায় গাঁজা পাচারকালে ২০ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১০ জানায়, র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” স্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‍্যাব মাদকবিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় ২ জুন আনুমানিক বিকাল ৪টা ৪৫ মিনিটে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান থানাধীন ইছাপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে ডিমের খাঁচার মধ্যে অভিনব কায়দায় গাঁজা পাচারকালে আনুমানিক ৬,০০,০০০/- (ছয় লাখ) টাকা মূল্যের ২০ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ রায়হান ওরফে টিক্কা মিয়া (২০)। এসময় তার কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান, ৮০০টি ডিমের খাঁচা ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ মুন্সিগঞ্জের সিরাজদীখানসহ দেশের বিভিন্ন এলাকায় এই অভিনব কায়দায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img