20 C
Dhaka

মেসির সতীর্থ আর্জেন্টাইন তারকার হ্যাটট্রিক (ভিডিও)

প্রকাশিত:

বয়স ৩৪ পেরিয়েছে গঞ্জালো হিগুয়েইনের। আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানিয়েছেন তিন বছর আগে। তবে পারফর্ম দিয়ে জানালেন এখনো ফুরিয়ে যাননি তিনি। যে কোনো তরুণ ফুটবলারের চাইতে কম নন হিগুয়েইন।

শনিবার রাতে মাত্র ২৭ মিনিটে হ্যাটট্রিক করে সে কথাই প্রতিষ্ঠা করলেন লিওনেল মেসির এ সতীর্থ। যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে (এমএলএস) ইন্টার মিয়ামির হয়ে সিনসিনাটির বিপক্ষে এ হ্যাটট্রিক করেন হিগুয়েইন।

আর্জেন্টাইন স্ট্রাইকারের দুর্দান্ত হ্যাটট্রিকেও অবশ্য দল জেতেনি তার। ৪-৪ গোলের সমতায় অমীমাংসিত অবস্থায় শেষ হয় ম্যাচ। ম্যাচের প্রথমার্ধেই হ্যাটট্রিক করেন গঞ্জালো হিগুয়েইন। ২৩, ৩৭ এবং প্রথমার্ধের যোগ করা সময়ে গোলগুলো করেন নীল-সাদা জার্সির তারকা।

২৩ মিনিটে প্রায় ২০ মিটার দূর থেকে দুর্দান্ত ফ্রি কিকে প্রথম গোলটি করেন হিগুয়েইন। ৩৭তম মিনিটে সতীর্থের পাস ধরে গোলরক্ষক ও ডিফেন্ডারকে বোকা বানিয়ে নিজের দ্বিতীয় গোলটি করেন। আর ৪৮তম মিনিটে স্পট কিক থেকে হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি।

প্রসঙ্গত, আর্জেন্টিনার হয়ে ৭৫ ম্যাচে ৩১ গোল করেছেন হিগুয়েন। ক্লাবপর্যায়ে রিয়াল মাদ্রিদ, জুভেন্টাস, নাপোলিম চেলসির মত দলগুলোর হয়ে মাঠ দাপিয়েছেন এই আর্জেন্টাইন।

২০১৯ সালের মার্চে আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানানোর পরের বছরে সেপ্টেম্বরে ডেভিড বেকহ্যামের এমএলএস ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দেন হিগুয়েইন। এখন পর্যন্ত তিন মৌসুমে দলটির হয়ে ৫৭ ম্যাচ খেলে ২০ গোল করেছেন তিনি।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img