20 C
Dhaka

মৌমাছির বাসায় চুরি, নিয়ে গেছে হীরার গহনা

প্রকাশিত:

ঢাকাই সিনেমার নতুন প্রজন্মের চিত্রনায়িকা তানহা মৌমাছির বাসা থেকে তার ব্যবহৃত হীরার গহনাসহ প্রায় ১৫ লাখ টাকার মূল্যের জিনিস চুরি হয়েছে। গত সোমবার সন্ধ্যায় তার শোবার ঘরের থেকে দরজা ভেঙে এই চুরি করা হয়েছে।

এই নায়িকার বাবা জয়নাল আবেদীন জিনু মণ্ডল জয়পুরহাটের পাঁচবিবি পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী। বাবার জন্য ভোট চাইতে বর্তমানে তিনি তার গ্রামের বাড়তে রয়েছেন। আর সেখানেই এই চুরির ঘটনা ঘটেছে।

মৌমাছি মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লেখেন, ‘বিপদ যখন আসে চারদিক থেকে আসে। খুব কষ্ট পেয়ে আজ কথাগুলো লিখলাম। জীবনে প্রথমবার এমন অনেকগুলো ধাক্কা খাইলাম। এ থেকে অনেক কিছু শিখেও গেলাম। আমার রুম থেকে ডায়মন্ডের গয়না চুরি গেছে, যার মূল্য ১৪-১৫ লাখ টাকা। কষ্ট এটা না, কষ্ট হচ্ছে মানুষ যে কতটা নোংরা হতে পারে! আল্লাহকে ভয় পায় না।’

তিনি আরো লিখেন, ‘আমার খুব লাকি একটা রিং ছিল, সেটা হয়তো চোর জানতো, সেটাও নিয়ে নিল। আসলে কষ্টে নিজেকে পাগল পাগল লাগছে। হায়রে স্বার্থের দুনিয়ায় মানুষকে বেশি বিশ্বাস করলে হয়তো এমনটাই হয়। আমার লাকি রিং, বাবার নির্বাচন, অন্যদিকে মুভির শুট শুরু হয়েছে, আবার ফ্যামিলি মেম্বার ভীষণ সিক। তার মধ্যে চুরি! কিছুই ভালো লাগছে না। সবাই দোয়া করবেন।’

উল্লেখ্য, ‘কী দারুণ দেখতে’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় আত্মপ্রকাশ করেন তানহা মৌমাছি। এরপর মুক্তি পায় যে গল্পে ভালোবাসা নেই, বউ বানাবো তোকে ও অনেক দামে কেনা। সর্বশেষ দেখা যায় শাকিব খান অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবির আইটেম গানে।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img