20 C
Dhaka

মৌলভীবাজারের লাউয়াছড়া এলাকায় সড়কে গাছ ফেলে ডাকাতি

প্রকাশিত:

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার লাউয়াছড়া জাতীয় উদ্যানের বনের ভিতরের রাস্তায় গাছ ফেলে সড়কে ডাকাতি সংঘটিত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে রবিবার দিবাগত রাত সোয়া ১২টায়।

জানা যায়,রবিবার(১৭ জুলাই) দিবাগত রাত সোয়া ১২টায় লাউয়াছড়া জাতীয় উদ্যানের ভেতর দিয়ে বয়ে চলা কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের মুজিব টিলা নামক স্থানে ১৫/১৬ জনের ডাকাত দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রাস্তার পাশ থেকে গাছ কেটে সড়কে প্রতিবন্দকতা তৈরী করে। 

এসময় শ্রীমঙ্গল থেকে কমলগঞ্জ অভিমুখে একটি ট্রাক (ঢাকা মেট্রো ১৯-৩৬৭৪) গাড়ি আটকানোর চেষ্টাকালে গাড়ির ড্রাইভার আব্দুল করিম সাহসিকতার সাথে  গাছের উপর দিয়ে গাড়ী চালিয়ে নিয়ে আসে। এই সময় চলন্ত গাড়িতে ডাকাত দলের সদস্যরা দেশীয় অস্ত্র দা দিয়ে আঘাত করলে গাড়ির গ্লাস ভেঙে ফেলে। এ সময় বাঘমারা ক্যাম্প হতে মোটর সাইকেল যোগে লাউয়াছড়া বিট অফিসে যাওয়ার সময় মামুনুর রশীদ (৫০) , অপর একজন আনিসুজ্জামানকে গতিরোধ করে।

আনিসুজ্জামানকে লাঠি দিয়ে আঘাত করলে কাঁধে আঘাত পায়। তাদের কাছ থেকে মোবাইল ফোন এবং নগদ টাকা ছিনিয়ে নেয়। একই সময়ে উক্ত স্থানে কয়েকটি সিএনজি আটক করে।  সাদ্দাম হোসেন, জাকির হোসেন, মইনুদ্দিন, সুমন মিয়া,মামুন মিয়া, সানোয়ার হোসেন বিল্লাল প্রমুখ  সিএনজি চালকদের   কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। 

খবর পেয়ে কমলগঞ্জ   পুলিশের একটি দল  ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পালিয়ে যায়। কমলগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আব্দুর রাজ্জাক বলেন,সড়কের উপর গাছ ফেলে কতিপয় দৃস্কৃতিকারী ছিনতাইয়ের চেষ্টা করেছে। আমরা আসায় তারা পালিয়ে গেছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান চলমান রয়েছে।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img