23 C
Dhaka

যাত্রাবাড়ী ও কেরাণীগঞ্জে ৬ ছিনতাইকারী আটক

প্রকাশিত:

র‍্যাব পৃথক পৃথক অভিযান চালিয়ে ঢাকার যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা থেকে ছয়জন ছিনতাইকারীকে আটক করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১০ জানায়, র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী ও ছিনতাইকারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-১০ একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় একটি অভিযান পরিচালনা করে ২ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম মোঃ শামীম (৩৩) ও মোঃ জুয়েল রহমান (১৯) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ১টি ছুরি, ১টি ফোল্ডিং চাকু ও ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া একই আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম হোসেন সরদার (২৮) ও ইসমাইন হোসেন আকাশ ওরফে সমর ঘোষ (৩৮) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ১টি সুইচ গিয়ার চাকু, ১টি ছুরি, ২টি মোবাইল ফোন ও নগদ ৫০০/- (পাঁচশত) টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও একই আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম বাদশা (৪০) ও আব্দুল কাদের (৩৬) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ১টি ছুরি, ১টি ফোল্ডিং চাকু ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক ছিনতাই মামলা রুজু করা হয়েছে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img