20 C
Dhaka

যাত্রাবাড়ী ও কেরাণীগঞ্জে পাঁচ ছিনতাইকারী আটক

প্রকাশিত:

ভিন্ন ভিন্ন স্থানে একাধিক অভিযান পরিচালনা করে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ এবং রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে পাঁজচন ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয়েছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১০ জানায়, র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী ও ছিনতাইকারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ যাত্রাবাড়ী এবং দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন ইকুরিয়া এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে পাঁচজন ছিনতাইকারীকে আটক করে।

আটককৃতরা হলেন- রাহাত পাঠান (১৯), রমজান (২৯), জাবের (১৯), সাগর (২৬) এবং জলিল পাটোয়ারী (২২)। আটকের সময় ৫ ছিনতাইকারীর কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি ফোল্ডিং চাকু, দুটি সুইচ গিয়ার চাকু এবং দুটি ছুরি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক ছিনতাই মামলা রুজু করা হয়েছে বলেও জানানো হয় র‍্যাব-১০ এর পক্ষ থেকে।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img