28 C
Dhaka

যাদু দেখানোর প্রলোভনে শিশুকে ধ-র্ষ-ণ, চা বিক্রেতা আটক

প্রকাশিত:

নওগাঁর রানীনগরে জাদু খেলা দেখানোর প্রলোভন দিয়ে বাড়িতে ডেকে নিয়ে ছয় বছর বয়সি এক শিশুকে ধ-র্ষ-ণের অভিযোগ উঠেছে এক চা বিক্রেতার বিরুদ্ধে। সোমবার বিকালে উপজেলার কুজাইল গ্রামে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় রানীনগর থানা পুলিশ সন্ধ্যায় অভিযান চালিয়ে ধর্ষক চা বিক্রেতা মোতালেব হোসেন মন্টুকে (৫৫) আটক করেছে। আটককৃত মন্টু উপজেলার কুজাইল উত্তরপাড়া গ্রামের মৃত তুমিজ উদ্দিনের ছেলে।

শিশুর মা জানান, সোমবার বিকাল ৩টার দিকে আমার ছয় বছর বয়সি শিশু তার বন্ধুদের সঙ্গে বাড়ির পাশে খেলা করছিল। এ সময় মন্টু আমার মেয়েকে জাদু খেলা দেখানোর প্রলোভন দিয়ে তার বাড়িতে ডেকে নিয়ে যায়।

এর পর বাড়িতে গিয়ে মেয়ের হাতে ৫ টাকা দেয় এবং তার ঘরে নিয়ে গিয়ে জোরপূর্বক মেয়েকে ধ-র্ষ-ণ করে। এ সময় মেয়ে চিৎকার করতে লাগতে ঘটনাটি কাউকে না বলতে হুমকি দিয়ে মেয়েকে ছেড়ে দেয়। এর পর আমার মেয়ে বাড়িতে এসে কান্না করতে করতে ঘটনাটি জানায়।

এ ঘটনাটি পুলিশকে জানালে থানা পুলিশ মন্টুকে আটক করে থানায় নিয়ে যায় বলেও জানান তিনি। এ ব্যাপারে রানীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ঘটনাটি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ অভিযান চালিয়ে ধ-র্ষ-ক মোতালেব হোসেন মন্টুকে আটক করেছে। মেয়েটির বাবা মন্টুর বিরুদ্ধে মামলা করেছে এবং মেয়েটিকে তার স্বাস্থ্য পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হয়েছে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img