31 C
Dhaka

যুবলীগের মহাসমাবেশে নেতাকর্মীদের ঢল

প্রকাশিত:

বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের মহাসমাবেশ ঘিরে সকাল থেকেই নেতাকর্মীদের ঢল নেমেছে। আজ শুক্রবার দুপুর আড়াইটা থেকে এ মহাসমাবেশ শুরু হয়। মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মহাসমাবেশের সময় সোহরাওয়ার্দী উদ্যান জনসমুদ্রে পরিণত হবে বলে আশা প্রকাশ করেছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

মহাসমাবেশে যোগ দিতে যাওয়া যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা সংগঠনের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে তৈরি টিশার্ট, ক্যাপ পরেছেন। তারা ব্যানার-প্ল্যাকার্ড বহন করছেন। বিভিন্ন বাদ্যযন্ত্র বাজাচ্ছেন। নানা স্লোগান দিচ্ছেন।

এ ছাড়া অনেকে পায়ে হেঁটে মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানের দিকে যাচ্ছেন। এ কারণে কোথাও কোথাও যানজট তৈরি হতে দেখা গেছে।

যুবলীগের পক্ষ থেকে জানানো হয়েছে, মহাসমাবেশকে সফল করতে ১০টি উপকমিটি করা হয়েছে। সোহরাওয়ার্দী উদ্যানের মহাসমাবেশস্থলে প্রবেশের জন্য পাঁচটি গেট করা হয়েছে।

আজকের এ সমাবেশকে যুবসমাবেশ বলা হলেও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন ও ভাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা এতে উপস্থিত থাকবেন। এ সমাবেশের মধ্যে দিয়ে সরকারবিরোধী দলগুলোকেও একটা সতর্কবার্তা দিতে চায় যুবলীগ। এজন্য তারা সোহরাওয়ার্দী উদ্যানে আজকের সমাবেশে জনউপস্থিতির বিষয়টি সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img