23 C
Dhaka

রংপুরের স্বেচ্ছাসেবক লীগের নেতা ফেনসিডিল সহ লালমনিরহাটে আটক 

প্রকাশিত:

লালমনিরহাট জেলা প্রতিনিধি : লালমনিরহাট কালিগঞ্জ উপজেলায় মাদক দ্রব্য ১২৪ বোতল  ফেন্সিডিলসহ রংপুর স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল্লাহ আল মামুন ওরফে (পাপ্পু) (২৬) পুলিশের হাতে আটক। এসময় জব্দ করা হয়েছে একটি মটরসাইকেল।

গ্রেফতারকৃত হলেন, রংপুর মহানগরীর ২১নং ওয়ার্ড সেনপাড়া এলাকার তমিজ উদ্দিনের ছেলে আব্দুল্লাহ আল মামুন ওরফে (পাপ্পু) (২৬)। পাপ্পু রংপুর মহানগরীর ২১নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি ও রংপুর মহারগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদকের দায়িত্বে আছেন।

পলিশ জানান,গত শুক্রবার সন্ধায় উপজেলার মহিপুর সড়কে মাদক বিরোধী অভিযান পরিচালনা করার সময় একটি মটর সাইকেলে করে ১২৪ পিস ফেন্সিডিল নিয়ে রংপুরের উদ্দ্যেশে যাওয়ার পথে পুলিশ চেকপোস্টে সন্দহলে হলে গাড়ীটি তল্লাসী করলে বেরিয়ে আসে ফেন্সিডিল। এসময় এক জনকে আটক করেন কালিগঞ্জ থানা পুলিশ। 

এবিষয়ে রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতাউর জামান বাবু সাথে তার মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি। 

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।শনিবার দুপুরের তাকে লালমনিরহাট জেলহাজতে পাঠানো হয়েছে। 

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img