23 C
Dhaka

রণবীরের ছবি দেখে ‘মাথা ঘুরে গিয়েছিল’ দীপিকার

প্রকাশিত:

বলিউড স্টার রণবীর সিংয়ের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে দুদিন ধরে অনেক ঘুরপাক খাচ্ছে। বিজ্ঞাপনের কভার শুটের জন্য একেবারেই নগ্ন ছবি তুলেছেন রণবীর সিং। যেটি নিয়ে তুমুল সমালোচনার মুখে পরছে রণবীর সিং।

কেউ কেউ রণবীরের এই ফটোশুটকে সাহসী ফটোশুট বলে মন্তব্য করেছেন। তবে এই ছবি নিয়ে ভারতের নায়িকারাও প্রশ্ন তুলেছেন যানা যায়। টালিউড নায়িকা মিমি চক্রবর্তী তো বলেই ফেলেছেন, ছেলেরা এই ছবি গুলি দিতে পারলে সাহসী হয়, আর আজ কোনো নারী যদি এমন ছবি তুলতো সমাজ অন্য চখে নিত? একটা মেয়ে এই ছবি দিলে নোংরা বলতো সমাজের লোকজন? প্রশ্ন জুড়ে দিয়েছেন মিমি।

স্বামীর পোশাকহীন ফটোশুট দেখে দীপিকার প্রতিক্রিয়া কী ছিল? সেই খোঁজও মিলেছে রণবীরের ঘনিষ্ঠ সূত্রে। ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, এই শুটটি আগে থেকেই পরিকল্পনা করা হয়েছিল এবং রণবীর তার দৃষ্টিভঙ্গি সম্পর্কে খুব খোলামেলা। তিনি সত্যিই এটা করতে আগ্রহী ছিলেন এবং নিজেকে মেলে ধরতে চেয়েছিলেন। সুতরাং এই ছবিগুলো দিতে সম্পূর্ণ স্বাচ্ছন্দ্যবোধ করেন রণবীর।

স্ত্রী দীপিকা পাড়ুকোনের কী প্রতিক্রিয়া রণবীরকে এভাবে দেখে? রণবীর-দীপিকার একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ছবিটি দেখেই দীপিকার মাথা ঘুরে গিয়েছিল। আসলে তিনি এই পুরো শুটটি শুরু থেকেই নজরে রেখেছিলেন এবং ধারণাটি খুব পছন্দ হয়েছিল তার। ইন্টারনেটে আসার আগে তিনি ছবিগুলো দেখেছিলেন। দীপিকা সবসময় রণবীরকে সমর্থন করেছেন।

এই প্রথমবার নয়, এর আগেও একবার ফটোশুটে নিজের শরীর দেখিয়েছেন রণবীর। ২০১৬ সালে ‘বেফিকরে’ ছবির একটি দৃশ্যে তাকে ক্যামেরার সামনে ‘সাহসীভাবে’ দেখা গেছে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img