26 C
Dhaka

রাজধানীতে প্যাথেড্রিন ও হেরোইন উদ্ধার, নারীসহ আটক ৪

প্রকাশিত:

রাজধানীর যাত্রাবাড়ী ও শ্যামপুর এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ৮২০ পিস প্যাথেড্রিন ও ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে র‌্যাব। এসময় এক নারীসহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” স্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদকবিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় ২৯ জুলাই, শুক্রবার র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দক্ষিন সেখদী এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ১,৬৪,০০০/- (এক লক্ষ চৌষট্টি হাজার) টাকা মূল্যের ৮২০ (আটশত বিশ) পিস প্যাথেড্রিনসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন- মোঃ কবির (৩৮), আব্দুল হাই ও মোঃ রফিক (২২)। এসময় তাদের কাছ থেকে ১টি মোবাইল ফোন ও প্যাথেড্রিন বিক্রির নগদ ১৭,০০০/- (সতের হাজার) টাকা জব্দ করা হয়।

এছাড়া একই তারিখ র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শ্যামপুর মডেল থানাধীন জুরাইন বালুর মাঠ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৫০ (পঞ্চাশ) গ্রাম হেরোইনসহ ১ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম ফাতেমা (৩২)। এসময় তার কাছ থেকে ১টি মোবাইল ফোন ও মাদক বিক্রিত নগদ ৫,২৫০/- (পাঁচ হাজার দুইশত পঞ্চাশ) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ী ও শ্যামপুরসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় প্যাথেড্রিন ও হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img