18 C
Dhaka

রাজধানীতে ৮ ছিনতাইকারী গ্রেফতার

প্রকাশিত:

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৮ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১০ জানিয়েছে, ৫ জুলাই আনুমানিক দুপুর ১২:১০ মিনিট থেকে ১৩:৪৫ মিনিট পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে ৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম মোঃ মিরাজ (১৯), মোঃ হৃদয় (১৯) ও মোঃ জাফর আলী সরদার (৩৫)। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ১টি সুইচ গিয়ার চাকু, ২টি ছুরি, ১টি মোবাইল ফোন ও নগদ ১,৯২০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া ৪ জুলাই র‌্যাব-১০ এর একই আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৫ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম মোঃ আল-আমিন (১৯), মোঃ মিঠু (৩০), মোঃ আকাশ (১৯), মোঃ লিটন (২৬) ও মোঃ নুরুজ্জামান (১৯)। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ১টি সুইচ গিয়ার চাকু, ৪টি ছুরি, ৩টি মোবাইল ফোন ও নগদ ১,০০০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ছিনতাই মামলা রুজু করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img