23 C
Dhaka

রাজধানীর অনিয়ম রুখতে গ্যাংস্টার হয়ে ওঠেন মুসা

প্রকাশিত:

সব অনিয়ম রুখতে গিয়ে মুসা নামের একজন নিজেই পরিণত হয় গ্যাংস্টারে। শুরু হয় রাজধানী দখলের খেলা। সবাই এখানে খেলোয়াড়। হারতে চায় না কেউ-ই, সবাই চায় জয়ী হতে। ঢাকার মানচিত্র টুকরো টুকরো হয়ে যায়। শ্রমিকের ঘাম, মেহনতি মানুষের শ্রম, ধনীর অর্থ সবই অনিরাপদ হয়ে উঠে এখানে। রাজধানীর সঙ্গে ভয়ংকরভাবে জড়িয়ে যাচ্ছে ৬৪ জেলা ও দেশের বাইরের অংশ।

ঢাকার এমন অস্বাভাবিক খেলা নিয়েই তৈরি হয়েছে ‘মুসা’নামের ক্রাইম থ্রিলার ধরাবাহিক নাটক। এটি নির্মাণ করছেন সাজ্জাদ হোসেন দোদুল। ধারাবাহিকটির কাহিনী ও চিত্রনাট্যও তারই। সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে ধারাবাহিক নাটকটির নির্মাণ কাজ শেষ হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা।

নির্মাতার ভাষ্য, ‘রাজধানীতে মানুষের কল্যাণের জন্য, মানুষকে ভালোবাসার জন্য কেউ নেই। আছে শুধু রক্তের হলি, হানাহানি, ক্ষমতার দম্ভ। আরও আছে রাজনীতিকে মানুষের বিরুদ্ধে ব্যবহার করা। এসব নিয়েই ধারাবাহিকটির গল্প। ‘

বিভিন্ন চরিত্রে এতে অভিনয় করেছেন শিল্পী সরকার অপু, শম্পা রেজা, শামীমা নাজনীন, সুব্রত, মিলন ভট্টাচার্য, ইমতু রাতিশ, সাব্বির আহমেদ, আবু হুরায়রা তানভীর, নাইরুজ সিফাত, জেবা জান্নাত, কাজী রাজু, মাসুদ রানা মিঠু, হান্নান শেলী, আইরিন ইরানী, রুশো শেখ, তানহা নোফা, ববিতা ইসলাম আফিয়া প্রমুখ। ২ আগস্ট থেকে ধারাবাহিকটি বৈশাখী টিভিতে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ২০ মিনিটে প্রচার হবে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img