30 C
Dhaka

রোগীকে এলোপাতাড়ি লাথি মারছেন ডাক্তার! (ভিডিও)

প্রকাশিত:

হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে ডাক্তারের হাতে নির্যাতনের শিকার হয়েছেন এক রোগী। বোরবার দুপুরে শরীয়তপুর সদর হাসপাতালে এ ঘটনার একটি ভিডিও এরই মধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে।

অভিযুক্ত ডা. আকরাম এলাহী ওই হাসপাতালের মেডিকেল অফিসার। তবে রোগীর নাম-পরিচয় এখনো পাওয়া যায়নি। হাসপাতাল সূত্র জানায়, দুপুরে সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসেন ওই রোগী। এ সময় ডা. আকরাম এলাহী তার কক্ষে ওই রোগীকে বেদম মারধর করেন।

ভিডিওটিতে দেখা যায়, চিকিৎসা নিতে আসা ওই রোগীকে ডা. আকরাম এলাহী মারধর করছেন। একপর্যায়ে তাকে এলোপাতাড়ি লাথি মারতে দেখা যায়। আর ওই রোগীকে ডা. আকরাম এলাহীর পা ধরে বসে থাকতে দেখা যায়।

এ বিষয়ে সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আকরাম এলাহী বলেন, ওই রোগী আমার অ্যাসিস্ট্যান্টের গায়ে হাত দিয়েছে এবং তাকে মারধর করেছে। এরপর আমরা তাকে মেরেছি। এতে আমার কোনো দোষ নাই, ইসলামিক রুলস অনুযায়ী ঠিক আছে।

ডা. আকরাম এলাহীর পিয়ন আতাউর বলেন, আমি অসুস্থ মানুষ। ওই লোক আমার বুকে থাপ্পড় মেরেছে। এরপরও আমি কিছুই বলিনি, শুধু স্যারের কাছে বলেছি। তবে কী কারণে ওই রোগী তাকে মেরেছে সে বিষয়ে তিনি কিছু জানাননি। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই রোগীর পরিচয় পাওয়া যায়নি। এ কারণে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুস সোবহান বলেন, রোগীকে মারধর করাটা অন্যায় হয়েছে। তবে রোগীর কোনো অভিযোগ না থাকায় মীমাংসা হয়ে গেছে। রোগীর পরিচয় জানতে চাইলে তিনি তার নাম-ঠিকানা বলতে অস্বীকৃতি জানান।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img