32 C
Dhaka

লোডশেডিং নিয়ে আজকের সুখবর

প্রকাশিত:

দেশে জ্বালানি সংকট ও বিদ্যুতের ঘাটতি কমানোর লক্ষ্যে চলতি বছরের ১৯ জুলাই থেকে এলাকাভিত্তিক লোডশেডিং চালু করে সরকার। পূর্ব ঘোষণা অনুযায়ী সেদিন থেকেই শিডিউল করে রাজধানীর বিভিন্ন এলাকায় লোডশেডিং শুরু করে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি (ডিপিডিসি)।

গত ১৯ জুলাই থেকে রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় নিয়মিত লোডশেডিং করা হলেও গতকাল রোববার, ৪ সেপ্টেম্বর দারুন এক সুখবর দিয়েছে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি (ডিপিডিসি)।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির আওতাধীন এলাকায় আজ সোমবার, ৫ সেপ্টেম্বর কোনো লোডশেডিং হবে না। আজ নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করবে ডিপিডিসি। তার মানে আজ লোডশেডিং এর কবলে পড়তে হবে না ডিপিডিসির গ্রাহকদের।

গতকাল রোববার, ৪ সেপ্টেম্বর এক বিজ্ঞপ্তিতে স্বস্তিদায়ক এই তথ্য জানিয়েছে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি (ডিপিডিসি)।

প্রকাশিত বিজ্ঞপ্তিতে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি (ডিপিডিসি) জানিয়েছে, ডিপিডিসির আওতাধীন এলাকাগুলোতে আজ সোমবার কোনো লোডশেডিংয়ের শিডিউল রাখা হয়নি। তাই এসব এলাকায় কোনো লোডশেডিং হবে না।

অবশ্য লোড কম বরাদ্দের প্রাপ্তিতে লোডশেডিং হওয়ার সম্ভাবনার কথাও জানিয়েছে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি (ডিপিডিসি)। তাই হালনাগাদ তথ্য জানার জন্য ক্ষণে ক্ষণে গ্রাহকদেরকে ডিপিডিসির ওয়েবসাইট পরিদর্শন করার অনুরোধ জানানো হয়েছে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img