31 C
Dhaka

শাকিবকে নিয়ে যা বললেন বুবলী-পূজা

প্রকাশিত:

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে বিয়ে ও সন্তানের খবর ফাঁস করেছেন তার হাত ধরেই চলচ্চিত্রে এসে প্রতিষ্ঠা পাওয়া চিত্রনায়িকা শবনম বুবলী। সেই বোমা ফাটানো ঘটনার রেশ কাটতে না কাটতেই শাকিব-বুবলীর বিচ্ছেদের গুঞ্জনও ডালপালা মেলেছে। বলা হচ্ছে, আট মাস আগেই নাকি তাদের বিচ্ছেদ হয়ে গেছে। এছাড়া তাদের বিচ্ছেদের নেপথ্যের কারণ হিসেবে বলা হচ্ছে, শাকিব খানের সঙ্গে তার হাঁটুর বয়সী নায়িকা পূজা চেরির প্রেম। ‌‌‌‌’গলুই’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করতে গিয়ে নাকি তাদের মধ্যে রসায়নটা বেশ জমে উঠেছে।

শুধু তাই নয়, শাকিব ও পূজা চেরির প্রেমের কারণেই নাকি তড়িঘড়ি করে সন্তান ও বিয়ের খবর ফাঁস করে দিয়েছেন বুবলী- এমন খবরও হাওয়ায় ভাসছে। স্পর্শকাতর বিষয়টি নিয়ে আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমের সামনে কথা বলতে চেয়েছেন বুবলী-পূজা দুজনই।

তবে আনুষ্ঠানিকভাবে মুখ খোলার আগেই বিষয়টি নিয়ে অল্প-বিস্তর কথা বলেছেন দুই নায়িকাই।

বুবলী বলেছেন, এসব গুজব খুবই উদ্দেশ্যপ্রণোদিতভাবে ছাড়ানো হচ্ছে যার আদৌ কোনো ভিত্তি নেই। আমাদের (শাকিব-বুবলী) বিচ্ছেদ হলে এখন কেন আমাদের বিয়ে আর সন্তানের খবর সামনে আনবো? ৮ মাস আগেই আনতাম। আসলে কে বা কারা কেন এসব গুজব ছড়াচ্ছে তা বুঝতে পারছি না। অনেকে ব্যক্তিগত আক্রমণ করতে চাইছেন যা ঠিক নয়। আমরা (শাকিব-বুবলী) বিয়ে করেছি, সন্তান পৃথিবীতে এসেছে। বিয়ে করেছি সুন্দর একটি পরিবারের জন্য, সুন্দরভাবে সংসার করার জন্য। বিচ্ছেদের জন্য নয়।

বাবা হিসেবে শাকিবের প্রশংসাও করেছেন বুবলী। তিনি জানিয়েছেন, শাকিব খান বাবা হিসেবে যথেষ্ট দায়িত্বশীল। সন্তানের উজ্জ্বল ভবিষ্যতের কথা চিন্তা করে সুন্দর সুন্দর নানা পরিকল্পনা করেন তিনি। সময় পেলেই সন্তানের পাশে থাকার চেষ্টা করেন। কিন্তু নানামুখী ব্যবস্তার চাপে শাকিব খানের মতো একজন ব্যস্ত চিত্রনায়কের সব পরিকল্পনা হয়তো ঠিক সময়ে বাস্তবায়ন করা সম্ভব হয় না।

বুবলীর ভাষ্য অনুযায়ী, ওকে (শাকিব খান) বেশি চাপ দিতে চাই না আমি। নায়িকা জানান, পরিকল্পনা বাস্তবায়নের দায়িত্ব পালন করেন মূলত তিনিই (বুবলী)। সমঝোতার মাধ্যমে দায়িত্ব ভাগাভাগি করে নিয়েছেন তারা (শাকিব-বুবলী)। একজনের দায়িত্ব পরিকল্পনা করা (শাকিব), আরেকজনের দায়িত্ব সেই পরিকল্পনা বাস্তবায়ন করা। এভাবেই চলছে শাকিব-বুবলীর সংসার।

এদিকে সদ্য মুক্তি পাওয়া পূজা চেরি অভিনীত ‘হৃদিতা’ ছবির প্রচারণার সময় শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে সংবাদকর্মীরা জানতে চাইলে স্মিত হেসে পূজা বলেন, আমি এখন সিনেমা হল পরিদর্শনে যাবো। এটা (শাকিব ও তার প্রেম) নিয়ে এখন কিছু বলতে চাই না। কোনো মন্তব্য নয়। এত কথা বলতে গেলে আমি বিব্রত হবো। এখন আমি শুধু হৃদিতা (সিনেমা) নিয়েই কথা বলতে চাই।

পূজা আরও বলেন, এ পর্যন্ত আমি খুবই পজিটিভ আছি। কারণ আমার ভক্ত, অনুসারী ও শুভাকাঙ্ক্ষী এবং যারা আমাকে পছন্দ করেন তারা পজিটিভ। এসময় শাকিবকে ঘিরে তার প্রেমের গুঞ্জনের বিষয়টি সম্পর্কে ভবিষ্যতে বিস্তারিত তুলে ধরবেন বলেও জানান পূজা।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img