23 C
Dhaka

শ্যামপুর ও কেরাণীগঞ্জে মদ, গাঁজা, হেরোইনসহ আটক ৫

প্রকাশিত:

পৃথক পৃথক অভিযান চালিয়ে ঢাকার শ্যামপুর ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা থেকে চোলাই মদ, গাঁজা ও হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১০।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১০ জানায়, র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন বনগ্রাম এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৫০০ (পাঁচশত) গ্রাম গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ হানিফ (৩০) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ২টি মোবাইল ফোন ও মাদক বিক্রীত নগদ ১,৫০০/- (এক হাজার পাঁচশত) টাকা জব্দ করা হয়।

এছাড়া র‍্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শ্যামপুর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ১২০ লিটার দেশীয় চোলাই মদসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মনজু (৩৪) বলে জানা যায়।

এছাড়াও র‍্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন বেগুনবাড়ী এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২৮৪ পুরিয়া (৫২ গ্রাম) হেরোইনসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম মোঃ রানা (২৮), মোঃ লিটন (২৪) ও মোঃ জসিম (৩২) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ৩টি মোবাইল ফোন ও মাদক বিক্রিত নগদ- ৩,৪৬০/-(তিন হাজার চারশত ষাট) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ শ্যামপুর ও দক্ষিণ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় চোলাই মদ, গাঁজা ও হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img