31 C
Dhaka

সঙ্গীর কোমরে টোল পড়ার মানে…

প্রকাশিত:

প্রাণিজগতে মানুষই একমাত্র প্রজাতি যে হাসির মধ্য দিয়ে তার মনের গহীনের আনন্দের ভাব প্রকাশ করতে পারে। কখনো লক্ষ্য করে দেখেছেন কি হাসার সময় আপনার সঙ্গীর দুই গালে টোল পড়ে কি না? টোল পড়া গালের মানুষ প্রশংসিত হন তার মিষ্টি হাসির কারণে।

টোল কিন্তু শুধু গালেই পড়ে না, কোমরেও পড়ে। তবে সবার না, কিছু ভাগ্যবান মানুষই শুধু এমন কোমরের অধিকারী হন। আপনার কোমরে যদি টোল পড়ে তাহলে আপনি নিশ্চিত থাকতে পারেন যে, আপনি দারুন ভাগ্যবান।

কোমরের টোলকে স্বর্গীয় টোলও বলা যেতে পারে। আপনার সঙ্গীর কোমরে যদি টোল থাকে তাহলে নিঃসন্দেহে আপনি আর দশ জনের চেয়ে অনেক বেশি ভাগ্যবান।

কারণ টোল পড়া মানুষের যৌ-ন জীবন অনেক বেশি আনন্দঘন হয়। এ ধরনের মানুষ স-ঙ্গ-মে-র সময় পরিপূর্ণ যৌ-ন অভিজ্ঞতা অর্জন করতে পারে।

বিজ্ঞানের ভাষায়, কোমরের এই টোল যাদের থাকে তারা অন্যদের তুলনায় বেশি যৌ-ন-তা উপভোগ করতে পারে। কোমরের এই টোল শ্রোণি এলাকার সঙ্গে যুক্ত থাকে। আর এ কারণেই টোলপাড়া কোমরের মানুষরা পরিপূর্ণ যৌ-ন-তা উপভোগ করতে পারেন।

কোমরের টোলের সাথে শ্রোণিচক্রের দুটি হাড় সম্পর্কিত। প্রথমত জিনগত কারণে এবং দ্বিতীয়ত উপযুক্ত লিগামেন্টের কারণে টোল পড়ে কোমরে।

শুধুমাত্র ভাগ্যবান মানুষরাই টোল পড়া কোমরের অধিকারী হন। কোনো নারীর কোমরে যদি এই টোল থাকে তাহলে বিছানায় অপ্রতিদ্বন্দ্বী হয়ে ওঠে সে। অন্যদিকে
কোনো পুরুষের কোমরে যদি টোল থাকে তাহলে বিছানায় তাকে হারানো কঠিন।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img