31 C
Dhaka

সিংগাইরে তরুণদের দেশপ্রেমে উদ্বুদ্ধকরণে সম্মেলন

প্রকাশিত:

সাইফুল ইসলাম তানভীর, সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি: মানিকগঞ্জের সিংগাইরে তরুণ সমাজের মধ্যে মূল্যবোধ, নৈতিকতা, পরার্থপরতা ও দেশপ্রেমে উদ্বুদ্ধকরণ সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকাল ১০টার দিকে সিংগাইর সরকারি কলেজের হলরুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ওয়েভ ফাউন্ডেশনের সহযোগিতায় বাংলাদেশ ব্যাংকের দুর্যোগ ব্যবস্থাপনা ও সামাজিক দায়বদ্ধতা তহবিলের অর্থায়নে উপজেলা নির্বাহী অফিসার দিপন দেবনাথের সভাপতিত্বে এবং ওয়েভ ফাউন্ডেশনের উপ-সম্বনয়কারী কামরুজ্জামান যুদ্ধর সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন ট্রাস্টি ও কিউকে আহমদ ফাউন্ডেশন এবং জাহাঙ্গীরনগর বিদ্যালয়ের ইংরেজি ও হিউম্যানিটিস বিভাগের এ্যাডজাঙ্কট প্রফেসর এসএম শফি আহমেদ, ওয়েভ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মহসিন আলী এবং কিউকে আহমদ ফাউন্ডেশনের পরিচালনা পর্ষদ সদস্য ও নির্বাহী পরিচালক এবং বাংলাদেশ উন্নয়ন পরিষদ ড. নিলুফার বানু, সিংগাইর সরকারি কলেজের অধ্যক্ষ নুরুউদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আমিনা পারভীন, সিংগাইর সরকারি কলেজের সাবেক অধ্যাপক জগদীশ চন্দ্র মালো, অবসরপ্রাপ্ত সহযোগী অধ্যাপক বেনী মাধব সরকার, ভূমদক্ষিণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক, উপজেলা লোক মোর্চা কমিটির সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন।

এছাড়াও উপজেলার বিভিন্ন স্কুল, কলেজের শিক্ষক, ছাত্র/ছাত্রীসহ প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সিংগাইরে দেশপ্রেমে তরুন সমাজকে উদ্বুদ্ধকরন সম্মেলন অনুষ্ঠিত
সিংগাইরে তরুণদের দেশপ্রেমে উদ্বুদ্ধকরণে সম্মেলন

এ সময় বক্তরা বলেন, যুব সমাজকে ধ্বংসের দারপ্রান্ত থেকে রক্ষা করতে অভিভাবকদের সচেতনতা অত্যন্ত জরুরি। ছেলে-মেয়েরা মোবাইলে আসক্ত হওয়ার আগেই খেলাধুলা, সাংস্কৃতিক, বিভিন্ন প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে অংশগ্রহণ করাতে হবে। কারণ আজকের ছেলে-মেয়েরা আগামী দিনের ভবিষ্যৎ।

এসময় অতিথিবৃন্দ উপজেলার বিভিন্ন উচ্চ বিদ্যালয় ও কলেজের ছাত্র/ছাত্রীদের দেয়ালিকা, কুইজ প্রতিযোগিতা, কোরিওগ্রাফিতে অংশগ্রহনকারীদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img