31 C
Dhaka

সিলেটে ঘরের বেড়া কেটে ৪ তরুণীকে ধ-র্ষ-ণ-চে-ষ্টা

প্রকাশিত:

সিলেট প্রতিনিধি: সিলেটের জকিগঞ্জে ঘরের বেড়া কেটে স্কুল ও কলেজপড়ুয়া চার তরুণীকে ধ-র্ষ-ণে-র চেষ্টা করেছে স্থানীয় কয়েকজন বখাটে।

বুধবার, ৯ নভেম্বর দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার সদর ইউপির সেনাপতিরচক গ্রামে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগীরা অভিযোগ করেছেন, দীর্ঘ দিন ধরে একই গ্রামের মরহুম আব্দুল আজিজের ছেলে কবির আহমদ (৪৯), মরহুম ফয়জুর রহমানের ছেলে হেলাল আহমদ (৪৫), কামাল আহমদ (৪০) ও কবির আহমদের ছেলে জুনায়েদ আহমদ (২৮) দিন মজুরের চার মেয়ের সঙ্গে খারাপ আচরণ করে আসছে।

বখাটেদের যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে দিন মজুরের মেয়েরা স্কুল-কলেজে যাওয়া বন্ধ করে বেশ কয়েকদিন ধরে এলাকা ছাড়া ছিলো। সর্বশেষ গত সপ্তাহে চারজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে বাড়ি ফেরে তারা। থানায় অভিযোগ দায়ের কড়াই উত্তেজিত হয়ে ওঠে বখাটে চক্র।

এরই জের ধরে বুধবার গভীর রাত আড়াইটার দিকে বখাটে কবির ও বখাটে কামাল দিন মজুরের বসত ঘরের বাঁশের বেড়া কেটে অস্ত্র নিয়ে ঘরে ঢুকে পড়ে। পরে দিনমজুর ঘটনাটি বুঝতে পেরে চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে আসার পর বখাটেরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলে একটি চাকু পাওয়া যায়। এ ঘটনায় চরম আতঙ্কে রয়েছে ওই পরিবার।

জকিগঞ্জ থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, দিনমজুরের মেয়েদের সঙ্গে খারাপ আচরণ, শ্লী-ল-তা-হা-নি ও যৌ-ন নি-পী-ড়-নে-র ঘটনায় ২০১৯ সালে জকিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় কবির জামিনে জেল থেকে বেরিয়ে আসার পর থেকে আরও বেপরোয়া হয়ে ওঠে।

মামলা দায়ের করায় দিনমজুরের পরিবারের বিরুদ্ধে ক্ষেপে ওঠে কবিরসহ হেলাল, কামাল ও জুনায়েদ। আদালতে বিচারাধীন মামলা প্রত্যাহারের জন্য আসামীরা বার বার হুমকি দেয়।

বাদীর মেয়েদের রাস্তাঘাটে উত্ত্যক্ত করে অশালীন কথাবার্তা বলে কু-প্রস্তাব দেয়। স্কুল-কলেজে যাওয়ার পথে মোবাইল ফোন দিয়ে জোরপূর্বক ছবি তুলে টিটকারি ও মশকরা করে। তাদের ইভটিজিংয়ে অতিষ্ঠ অসহায় পরিবারের মেয়েরা। এ নিয়ে এলাকায় নালিশ করলে বখাটেরা আরও উত্তেজিত হয়ে প্রায় সময় রাতে তাদের বসতঘরের চালসহ দরজা-জানালায় ইট-পাথর নিক্ষেপ করে।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img