31 C
Dhaka

সীতাকুন্ডে পানিতে ভেসে এসেছে শতাধিক মহিষ

প্রকাশিত:

চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার বিভিন্ন উপকূলীয় এলাকায় জোয়ারের পানিতে ভেসে এসেছে শতাধিক মহিষ। গতকাল মঙ্গবার দুপুর দেড়টার দিকে উপজেলার ভাটিয়ারী ইউনিয়ের মাদামবিবি হাট,সোনাইছড়ি ইউনিয়ের বারআউলিয়া,পাক্কা মসজিদ,ঘোড়ামরা ফকিরহাট,কুমিরা আকিলপুর,বাশবাড়িয়াসহ বিভিন্ন সাগর উপকূলের এলাকায় মহিষ গুলো জোয়ারের পানিতে ভেসে আসে।ধারনা করা হচ্ছে সন্দ্বীপ থেকে জোয়ারের পানিতে ভেসে আসছে।

এসময় খবর পেয়ে উপজেলা প্রশাসন ও পুলিশের পক্ষ থেকে মহিষগুলো তদারকি করা হচ্ছে।পরে সংশ্লিষ্ট চেয়ারম্যানদের মহিষগুলো উদ্ধার করে ইউনিয়ন পরিষদে বেঁধে রাখতে নির্দেশ দেন। বিষয়টি পুলিশকে অবগত করলে ঘটনাস্থলে পুলিশের কয়েকটি টিম ঘটনাস্থলে আসে।

৮নং সোনাইছড়ি ইউনিয়নের সাইনবোর্ড,শীতলপুর একটি ইয়ার্ডে থেকে জোয়ারের পানিতে ভেসে আসা অনেক মহিষ উদ্ধার করে স্থানীয় ইউপি সদস্যদের জিম্মায় দেওয়া হয়েছে বলে জানান সীতাকুন্ড মডেল থানার এসআই মুকিব হাসান।

এই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন বলেন,মহিষগুলো যাতে নিরাপদ থাকে সে বিষয়ে স্থানীয় চেয়ারম্যানদের নির্দেশ দেওয়া হয়েছে এবং উপযুক্ত প্রমাণ দিয়ে মালিকেরা মহিষগুলো নিয়ে যেতে পারবেন।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img