27 C
Dhaka

সেই ম্যাচের কথা স্মরণ করিয়ে পাকিস্তানকে খোঁচা দিল ভারতীয় সংস্থা

প্রকাশিত:

শনিবার শ্রীলংকা-আফগানিস্তান মধ্যকার ম্যাচ দিয়ে যাত্রা হলেও এশিয়া কাপের আসল রোমাঞ্চ শুরু হচ্ছে আজ। বাংলাদেশ সময় রাত ৮টায় দুবাইয়ে মুখোমুখি হবে পরস্পরের প্রতি বৈরী মনোভাপন্ন দুই পড়শি ভারত ও পাকিস্তান। যা নিয়ে মরুর রাজ্যে উত্তেজনার পারদ চড়িয়েছে ইতোমধ্যে।

তবে সোশ্যাল মিডিয়ায় পাক-ভারত দ্বৈরথ নিয়ে মনোস্তাত্ত্বিক লড়াই শুরু হয়ে গেছে অনেক আগেই। এই আবহে পাকিস্তান ক্রিকেট দলকে নিয়ে ঠাট্টা-মশকরা করে টুইট করল জোমাটো। ২০১৯ সালের বিশ্বকাপের সময় ভারতের কাছে পাকিস্তানের হারের কথা মনে করিয়ে দিয়ে খোঁচা দিল ভারতীয় সংস্থাটি।

৫০ ওভারের বিশ্বকাপের সেই ম্যাচে ভারতের কাছে ৮৯ রানে হেরেছিল পাকিস্তান। ম্যাচের পর সরফরাজদের দলের ওপর ক্ষোভ ঝাড়েন পাকিস্তানি সমর্থকরা। ম্যাচের আগের রাতে পাকিস্তানের ক্রিকেটাররা পিৎজা, বার্গার খাচ্ছিলেন বলে অভিযোগ করেন পাক সমর্থকরা। এ ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয় সে সময়।

সেই ঘটনার কথাই ফের তুলে আনলো জোমাটো। রোববারের ম্যাচ নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের একটি টুইটকে রিটুইট করে ক্যাপশনে জোমাটো লিখেছে, ‘আজ রাতের প্ল্যান কী?

অবশ্য এমন খোঁচ আর ট্রল হজম করেই মাঠের লড়াইয়ে জবাব দিতে হবে পাকিস্তানকে। চাপে থাকবে ভারতও। কারণ মাত্র ৯ মাস আগে টি-টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানের কাছে খুব বাজে ভাবে হেরেছিল ভারত। ম্যাচে ভারত কোনো প্রতিরোধই গড়ে তুলতে পারেনি। ১০ উইকেটে হারতে হয়েছিল ভারতকে।

অবশ্য এশিয়া কাপে ভারতের সাফল্য বেশ সমৃদ্ধ। সাতবারের এশিয়ান চ্যাম্পিয়ন তারা। এই টুর্নামেন্টে গত ১২ ম্যাচে হারেনি ভারত। লাগাতার দুবার ট্রফিও ঘরে তুলেছে মেন ইন ব্লুরা। তাই আজ শেষ হাসি ফোটে কার মুখে? বাবর নাকি রোহিত – তা দেখার জন্য মুখিয়ে গোটা ক্রিকেটবিশ্ব।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img