26 C
Dhaka

স্তনের ঘাম বিক্রি থেকে একদিনে আয় ৪ লক্ষাধিক টাকা! (ভিডিও)

প্রকাশিত:

অর্থ উপার্জনের জন্য মানুষের মাথায় কতটা উদ্ভট চিন্তা-ভাবনার উদয় হতে পারে তার জলজ্যান্ত উদাহরণ যেন স্টেপান কামাটো। অদুভুত এক উপায়ে টাকা আয় করছেন মার্কিন মুল্লুকের এই নারী।

নিজের স্তনের ঘাম বিক্রি করে দিনে ৫০০০ ডলার পর্যন্ত আয় করছেন মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসবাসকারী তরুণী কামাটো। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ৪ লাখ ৪৩ হাজার ৫৬৩ টাকা।

অবিশ্বাস্য শোনালেও সত্যিই কামাটো তার স্তনের ঘাম ছোট ছোট কাঁচের বোতলে ভরে বিক্রি করে দেদারছে আয় করছেন কাড়ি কাড়ি টাকা। এমন অদ্ভুত জিনিস বিক্রির খবর পেয়ে তার অনেক ভক্তও জুটে গেছে।

ভক্তদের কাছে এক বোতল স্তনের ঘাম বিক্রি করেই কামাটো পকেটে পুরছেন ৫০০ ডলার। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ৪৪ হাজার ৩২২.৬ টাকা।

গরম বেশি পড়লে দিনে ১০ বোতল পর্যন্ত স্তনের ঘাম ঝরাতে পারেন কামাটো। দিনশেষে ১০ বোতল স্তনের ঘাম বিক্রি করে তার আয় গিয়ে দাঁড়ায় ৪ লাখ ৪৩ হাজার ৫৬৩ টাকায়।

এমন অদ্ভুত উপায়ে আয়-রোজগারের বিষয়ে কামাটোর ভাষ্য, যারা আমাকে খুব কাছ থেকে ছুঁতে চান তাদের জন্য আমার স্তনের ঘামের চেয়ে ঘনিষ্ঠ আর কিছু হতে পারে কি? বড্ড গরম পড়েছে। দরদর করে ঘাম গড়িয়ে পড়ছে শরীর থেকে। সেগুলো ফেলে না দিয়ে কাজে লাগালে দোষ কি!

উল্লেখ্য, কামাটো কয়েকটি জনপ্রিয় মার্কিন টিভি রিয়েলিটি শোয়ে অংশ নিয়ে পরিচিতি পান। সেই পরিচিতি কাজে লাগিয়ে নিজের স্তনের ঘাম বিক্রি করে নিজের ব্যাংক অ্যকাউন্ট ভারি করছেন তিনি। তার দাবি, অদ্ভুত এই আইডিয়া বের হয়েছে তার নিজের মাথা থেকেই।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img