20 C
Dhaka

স্বপ্নপুরী জলকুটির রেস্তোরায় ভয়াবহ অগ্নিকাণ্ড

প্রকাশিত:

ধামরাই,ঢাকা প্রতিনিধি : ঢাকার ধামরাই উপজেলার সদর ইউনিয়নের ডেমরান এলাকায়র স্বপ্নপুরী জলকুটির রেস্তোরায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে এ’অগ্নিকান্ডে স্বপ্নপুরী রেস্তোরাঁর রান্নাঘর ও ররিসিপসন কক্ষ পুড়ে গেছে। 

রোববার (১৯ শে জুন -২০২২) ভোরের দিকে ধামরাই সদর ইউনিয়নের ডেমরান এলাকার স্বপ্নপুরী জলকুটির রেস্তোরায় এ’অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। এ’রেস্তোরার মালিক মোঃ সুজন মাহমুদ।তিনি এ’গ্রামের মোঃ খলিলুর রহমানের সন্তান। 

স্হানীয় তথ্যসূত্রে জানা যায়, রবিবার ভোরের দিকে ধামরাই সদর ইউনিয়নের ডেমরান এলাকায় অবস্হিত স্বপ্নপুরী জলকুটির রেস্তোরায় হতাৎ করেই আগুন দেখতে দেখতে পেয়ে এ’সময় স্হানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে ধামরাই ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে সক্ষম হয়। 

এ’অগ্নিকান্ডে স্বপ্নপুরী জলকুটির রেস্তোরার রান্না ঘর ও রেসিপসন কক্ষ পুড়ে গেলেও কোন হতাহতের ঘটনা ঘটেনি। অগ্নিকাণ্ডের ফলে স্বপ্নপুরী জলকুটির রেস্তোরার আনুমানিক পাঁচ লক্ষাধীক টাকার মালামাল পুড়ে গেছে বলে ধারনা করা হচ্ছে। 

এ’বিষয়ে ধামরাই ফায়ার সার্ভিসের ষ্ট্রেষন অফিসার মোঃ সোহেল রানা বলেন- ভোরের দিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট  তৎক্ষনাৎ ঘটনাস্থলে পৌঁছে আগুন নিভানোর কাজ শুরু করে কিন্তু রান্না ঘরে জ্বালানি গ্যাস ও অকটেন থাকায় প্রায় এক ঘন্টা কাজ করার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। 

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img