27 C
Dhaka

স্বামীকে গাছে বেঁধে গৃহবধূকে দলবদ্ধ ধ-র্ষ-ণ, গ্রেপ্তার ৪

প্রকাশিত:

জয়পুরহাট সদর উপজেলায় দলবদ্ধ ধ-র্ষ-ণে-র শিকার হয়েছেন এক গৃহবধূ। বৃহস্পতিবার রাতে উপজেলার তেঘরবিশা এলাকায় স্বামীকে আম গাছের সঙ্গে বেঁধে রেখে তাকে ধর্ষণ করা হয়। ওই রাতেই গৃহবধূর স্বামী বাদী হয়ে সদর থানায় মামলা করেন।

শনিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলেন, সদর উপজেলার মণ্ডলপাড়ার শাওন হোসেন (২২), চকগোপাল গ্রামের মাহফুজ হোসেন (৩০), শাহিন (২৭) ও রহমতপুর গ্রামের তানভির ইসলাম (১৯)।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলমগীর জাহান এ তথ্য জানিয়েছেন। এজাহারের বরাত দিয়ে তিনি জানান, এই দম্পতি যশোরে যাওয়ার জন্য বৃহস্পতিবার সন্ধ্যায় কালাই উপজেলার উদয়পুরা থেকে জয়পুরহাট স্টেশনে আসেন। স্টেশন এলাকায় তাদের টাকা ও মোবাইল চুরি হয়ে যায়। নিরুপায় হয়ে ভাড়ার টাকা জোগাড়ে পথচারীদের কাছে আর্থিক সাহায্য চাইতে থাকেন। এ সময় শাওন হোসেন এলাকার মেম্বারের ভাই পরিচয় দিয়ে এই দম্পতিকে ট্রেনের যশোরের টিকিট দেওয়ার আশ্বাস দেন।

এরপর শাহিনের অটোরিকশায় করে তাদের তেঘরবিশা এলাকার একটি আম বাগানে নিয়ে যান। সেখানে স্বামীকে বেঁধে রেখে সহযোগী শহিদুল ও তানভিরের সঙ্গে গৃহবধূকে ধ-র্ষ-ণ করেন শাওন ও শাহিন। পরে স্থানীয়রা এগিয়ে এলে যুবকরা পালিয়ে যান। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধ-র্ষ-ণে-র ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানান ওসি।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img