27 C
Dhaka

হাসপাতালের বিছানায় শুয়ে হামলায় আহত ইউপি সদস্যের বয়ান (‌ভি‌ডিও)

প্রকাশিত:

ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার ৫ নং এলাঙ্গী ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার ও ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি তাইজুল ইসলামকে স্থানীয় কুল্লগাছা আসাননগর দমদম বাজারে ঘটনাটি সংঘ‌টিত হয়েছে।

আহত ইউপি সদস্য সাংবাদিকদের জানান, স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচনকে কেন্দ্র করে আমাকে অহেতুক এক ইউপি চেয়ারম্যান এর সন্ত্রাসী বাহিনী এই অবস্থা করেছে। চেয়ারম্যান এর সরাসরি মদদে তারা আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। আমি চেয়ারম্যানের অপকর্মকে সমর্থন করি না বলে আমার উপর এই হামলা।

ঘটনার পরপরই ইউপি সদস্য তাইজুল ইসলামকে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখা‌নে আহত অবস্থায় ক‌্যা‌মেরার সাম‌নে কথা ব‌লেন তি‌নি।

এ বিষয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ‌ভিযুক্ত মিজানুর রহমান খানের কা‌ছে জানতে চাইলে তিনি বলেন, আমার বিরুদ্ধে অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। আমার পরিষদের এক সদস্যকে মারপিট করবে সেটা আমি কি করে মদদ দিতে পারি! আমি শোনার পর ঘটনাস্থলে গিয়ে জানতে পারি যে, কয়েকজন আমার পরিষদের সদস্যকে মারপিট করেছে। বিষয়টি নিয়ে আমি অবশ্যই আইনী সহায়তা ও সামাজিক বিচার শালীসি করবো।

এ বিষয়ে কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ও‌সি) মোঃ মঈন উদ্দিন আহম্মেদ ব‌লেন, ঘটনাটিকে কেন্দ্র করে আমরা পুলিশি ব্যবস্থা জোরদার করেছি। শেষ খবর পাওয় পর্যন্ত উক্ত বিষয়ে থানায় কোন অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ দায়ের হলে আমরা অবশ্যই আইনী ব্যাবস্থা নেবো।

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর

spot_img