28 C
Dhaka

২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে পাবনায় বিক্ষোভ

প্রকাশিত:

পলাশ হোসাইন, পাবনা প্রতিনিধি : ২১ আগস্ট মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর বর্বরোচিত গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে পাবনায়।

রোববার, ২১ আগস্ট বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে একটি সমবেত বিক্ষোভ মিছিল বের হয় জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে। বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ফের আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা যুবলীগের আহ্বায়ক আলী মুর্তজা বিশ্বাস সনির সভাপতিত্বে ও যুগ্ন আহ্বায়ক শিবলী সাদিক’র পরিচালনায় প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন পৌরসভার সাবেক মেয়র কামরুল হাসান মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভারাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু সাঈদ খান, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ কমিটির সাবেক সদস্য আব্দুল্লাহ আল মামুন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ আজাদ, জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ফিরোজ আলী, সাবেক সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, ছাত্রলীগের সাবেক নেতা সেলিম সিদ্দিকী, জেলা মৎস্যজীবী লীগের সদস্য সচিব হীরক ও জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্যরা।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img